আমার মনে হয়, মিশা ভাই ভয়ে আছেঃ বর্ষা

আইকোনিক ফোকাস ডেস্কঃ দীর্ঘ আট বছর পর নতুন সিনেমা নিয়ে হাজির হয়েছেন তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। তাদের আলোচিত ‘দিন দ্য ডে’ সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে পর্দায় হাজির হন ঢাকাই সিনেমার খ্যাতিমান অভিনেতা মিশা সওদাগর।

বলা চলে, অনন্ত-বর্ষার সিনেমা মানেই মিশা সওদাগরের উপস্থিতি। তবে এই তারকা দম্পতির পরবর্তী সিনেমা ‘নেত্রী দ্য লিডার’-এ দেখা যাবে না মিশাকে। সম্প্রতি একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মিশা সওদাগর বলেন, শত কোটি টাকা দিয়ে অনন্ত জলিলের ‘দিন দ্য ডে’ নির্মাণ করা হয়েছে। এতে দর্শক হয়তো বিনোদন পেয়েছে, কিন্তু ফিল্ম ইন্ডাস্ট্রির কোনো লাভ হয়নি।

এই দিকে বর্ষা জানান, ‘আমার মনে হয়, মিশা ভাই ভয়ে আছে। তিনি হয়তো ভাবছেন, তার হাতে কাজ নেই। আমেরিকা থাকুক আর যেখানেই থাকুক, টাকা তো লাগবে। আর তার ইনকামের সোর্স তো বাংলাদেশ। তাই তাকে কিছু না কিছু করতে হবে।’

তিনি বলেন, ‘একটা বিষয় স্পষ্ট, ‘নেত্রী দ্য লিডার’-এ আমরা তাকে (মিশা সওদাগর) কাস্ট করিনি। এজন্যই তার ক্ষোভ। কারণ তিনি যেসব কথা বলছেন, সেগুলোর কোনো মিনিং নেই। তিনি তার ব্যক্তিস্বার্থে এসব করছে।’

বর্ষার ভাষ্য, ‘শুটিং সেট বা এফডিসি, যেখানেই দেখা হয়েছে ‘বোন’ ছাড়া মিশা ভাই কখনও আমার সঙ্গে কথা বলেনি। বর্ষা নামটি উচ্চারণ করলেও বেশ ছোট করে বলতো। সবসময় বোন বোনই করতো। অথচ এখন তার কথা বলার ধরণ অন্যরকম।

Leave a Reply

Translate »