আমার জীবনের মহানায়ক আমার মাঃ শরিফুল রাজ

আইকোনিক ফোকাস ডেস্কঃ এই মুহূর্তে দেশের সিনে ইন্ডাস্ট্রিতে সবচেয়ে আলোচিত ও প্রশংসিত নাম শরিফুল রাজ। ঈদে মুক্তিপ্রাপ্ত রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’ সিনেমায় অনবদ্য অভিনয় করে দর্শক-সমালোচকদের মন জয় করে নিয়েছেন তিনি। তাকে ঘিরে সিনেমা হল থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যমসহ সবখানেই চলছে উচ্ছ্বাস।

ইতোমধ্যে (২৯ জুলাই) মুক্তি পেয়েছে মেজবাউর রহমান সুমনের পরিচালনায় হাওয়া সিনেমা। পরপর অভিনয়ের নৈপুণ্যতা দেখে দর্শক এখন রাজকে বুঝে ফেলেছেন। তিনিই রাজত্ব করতে চলছেন আগামীর বাংলা সিনেমায়। যদিও এ কথা তার ভক্তদের বলা। যা সময়ই বলে দেবে।

শরিফুল রাজ যে দর্শকের হৃদয়ে রাজ করতে শুরু করেছেন, তার আরেকটি নজির দেখা গেল (১ আগস্ট) স্টার সিনেপ্লেক্স, এসকেএস টাওয়ারে। মাকে নিয়ে ‘পরাণ’ সিনেমা দেখতে গিয়েছিলেন তিনি। ছিল হলভর্তি দর্শক। এ সময়ে সন্তানের সিনেমায় অভিনয় দেখে আবেগে আপ্লুত হয়ে পড়েন রাজের মা। ছেলেকে জড়িয়ে ধরে কাঁদেন তিনি। এমনটাই দেখা গেল রাজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। তিনি একটি ভিডিও আপলোড করে ক্যাপশনে লেখেন, ‘গতকাল আম্মা পরাণ দেখতে সিনেপ্লেক্সের মহাখালী ব্রাঞ্চে ছিল। আমার জীবনের মহানায়ক আমার মা।

Leave a Reply

Translate »