অ্যাকশনের সাথে র‍্যাপের একটা নিবিড় সম্পর্ক রয়েছেঃ আরিফিন শুভ

আইকোনিক ফোকাস ডেস্কঃ এক সিনেমা দিয়ে আরিফিন শুভ একের পর এক চমক দেখিয়েই যাচ্ছেন। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য শুরু থেকেই নতুন নতুন চ্যালেঞ্জ নিতে দেখা গেছে এই অভিনেতাকে। পুলিশ অ্যাকশন থ্রিলারটির জন্য ব্যাপকভাবে বডি ট্রান্সফরমেশন করে সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। এবার এই সিনেমার জন্য গায়ক হিসেবেও ধরা দিচ্ছেন শুভ।

‘মিশন এক্সট্রিম’র জন্য প্রথমবার অ্যাকশন র‍্যাপ গান গেয়েছেন তিনি। ‘কইরা দেখা’ শিরোনামের গানটির সঙ্গীত পরিচালনা করেছেন অদিত। কথা লিখেছেন ব্ল্যাক জ্যাং। এটি মূলত সিনেমাটির প্রোমশনাল গান হিসেবে ২০ নভেম্বর প্রকাশ পেতে যাচ্ছে প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশনের ইউটিউব চ্যানেলে।

এ প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, অ্যাকশনের সাথে র‍্যাপের একটা নিবিড় সম্পর্ক রয়েছে যা, আমাদের চলচ্চিত্রে খুব একটা দেখা যায় না। অন্যদিকে দেশের র‍্যাপ লাভারের সংখ্যাও কম নয়। তাই তাদের কথা বিবেচনা করে আমরা প্রমোশনাল গান হিসেবে একটি র‍্যাপ উপহার দিচ্ছি। আশা করি সবারই এটা ভালো লাগবে।

‘মিশন এক্সট্রিম’র অন্যতম পরিচালক ফয়সাল আহমদ বলেন, আমি নিশ্চিত এই গানের মাধ্যমে দর্শকরা সিনেমার সিকুয়েন্সের একটা দারুণ আমেজ অনুভব করবেন। একটি আন্তর্জাতিক মানের গান হিসেবে অনেকেই এটা নিয়ে গর্ব করতে পারবেন।

Leave a Reply

Translate »