অশ্লীল ‘ভাষা’ নিয়ে দুঃখ প্রকাশ সুনেরাহর

আইকোনিক ফোকাস ডেস্কঃ  বর্তমানে দেশীয় শোবিজ অঙ্গনে আলোচিত-সমালোচিত একটি নাম অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। মূলত শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের আপত্তিকর ছবি ও ভিডিও প্রকাশ পায়। এরপর শুরু হয় আলোচনা-সমালোচনা। চলমান এই বিতর্ক নিয়ে একাধিকবার মুখ খুলেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ফের গণমাধ্যমের কাছে নিজের অবস্থান তুলে ধরেন। মঙ্গলবার (২৯ মে) ফাঁস হওয়া কিছু ভিডিওচিত্রে ‘অশ্লীল’ ভাষার প্রয়োগ করতে দেখা যায় তাকে। সেই ভাষা নিয়ে দুঃখ প্রকাশ করলেন সুনেরাহ। যদিও বন্ধুমহলে দুষ্টুমির ছলে করা ভিডিও এভাবে প্রকাশ্যে আসবে তা কোনোদিন কল্পনায়ও ছিল না তার।

Sunerah Binte Kamal
Sunerah Binte Kamal

সোমবার (৫ জুন) রাজধানীর বারিধারায় ‘অন্তর্জাল’ সিনেমা নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন সুনেরাহ। ‘অন্তর্জাল’ নিয়ে কথা বলার পাশাপাশি সাম্প্রতিক এই ইস্যু নিয়েও কথা বলেন এই অভিনেত্রী।

অভিনেত্রী বলেন, ‘যাদের কমনসেন্স আছে, তারা আমাকে দোষ দিয়ে কথা বলবে না। আমি কিছুই করিনি। আমি আগে যা ছিলাম, এখন আর তা নেই। আমি ভাইরাল ভিডিওতে যে ভাষা ব্যবহার করেছি, তার জন্য সবার কাছে ‘সরি’। পরীমণি আমাকে দোষারোপ করছে, এটা একটা স্টুপিডিটি। দরকার হলে রাজের আইডির লোকেশন চেক করা হোক। আর সেই সময়ে আমি কোথায় ছিলাম সেই লোকেশনটাও মিলিয়ে দেখা হোক।

Leave a Reply

Translate »