অমিতাভ বচ্চনের বিয়ের কিছু গোপন তথ্য ফাঁস করেছেন জয়া বচ্চন

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের সত্তর দশকের জনপ্রিয় মেগাস্টার অমিতাভ বচ্চন। কয়েক যুগ বলিউডে রাজত্ব করেছেন এই অভিনেতা। ১৯৭৩ সালের ৩ জুন বিয়ে করেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী জয়া ভাদুরীকে। এরপর এক ছাদের নিচে কয়েক দশক কেটে গেছে এই তারকা দম্পতির। আগামী বছর তাদের বিয়ের ৫০ বছর পূর্ণ হবে। কিন্তু তাদের বিয়ের এই পার্যায়ে এসে বিয়ের কিছু গোপন তথ্য ফাঁস করেছেন জয়া বচ্চন।

‘হোয়াট দ্য হেল’ শিরোনামের একটি শো’তে অতিথি হয়ে এসেছিলেন জয়া বচ্চন। আর এই শোটি সঞ্চালনা করেছেন অমিতাভ বচ্চনের নাতনি নব্য নাভেলি নন্দা। একটি পডকাস্ট শুরু করেছেন অমিতাভের এই নাতনি। আর এই শোতেই নিজের বিয়ের নানান স্মৃতি নিয়ে কথা বলেন জয়া।

ওই অনুষ্ঠানে নিজের বিয়ের কথা বলতে গিয়ে জয়া জানান, আমাকে বিয়ের আগে একটি শর্ত দিয়েছিল অমিতাভ। অক্টোবরে আমরা দুজন বিয়ের সিধান্ত নেই। কারণ তখন আমার কাজ অনেক কম ছিল। সেই সময়ে অমিতাভ আমাকে বলেন, ৯টা থেকে ৫টা চাকরি করবে, এমন স্ত্রী আমি কখনোই চাই না। তুমি কাজ অবশ্যই করবে, কিন্তু নিয়মিত করবে না। তিনি আমাকে বেছে বেছে কাজ করতে বলে। সেই সঙ্গে সঠিক মানুষের সঙ্গে কাজ করার পরামর্শ দেয় তিনি (বিগ বি)। ওই শর্তের পরেই ১৯৭৩ সালের জুনের তিন তারিখে আমাদের পারিবারিকভাবে বিয়ে হয়।

Leave a Reply

Translate »