অমিতাভ বচ্চনের বাসা ভাড়া নিলেন নায়িকা কৃতি শ্যানন

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন অগাধ সম্পত্তির মালিক। শুধু দেশে নয়, বিদেশের বুকেও আছে তার কোটি কোটি রুপির সম্পত্তি। মুম্বাইয়ের আন্ধেরিতে তার এক ডুপ্লেক্স বাসা আছে। শোনা যাচ্ছে, এই বাসা ভাড়ায় নিয়েছেন বলিউড নায়িকা কৃতি শ্যানন।

আন্ধেরির লোখান্ডওয়ালা রোডের ওপর অ্যাটলান্টিস বিল্ডিংয়ে এক ডুপ্লেক্সের মালিক বিগ বি। এই বিল্ডিংয়ের ২৭ ও ২৮ তলায় তার ডুপ্লেক্সটি। শোনা যাচ্ছে, কৃতি শ্যানন দুই বছরের জন্য এই বিলাসবহুল আবাসন ভাড়া নিয়েছেন।

এই বলিউড নায়িকা এ বছর অক্টোবর থেকে ২০২৩ সালের অক্টোবর পর্যন্ত ডুপ্লেক্সটি ভাড়া নিয়েছেন। এর জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছিলেন। জানা গেছে, এই আবাসনের জন্য কৃতি ৬০ লাখ রুপি সিকিউরিটি ডিপোজিট হিসেবে দিয়েছেন। এই ডুপ্লেক্সের জন্য তাকে প্রতি মাসে ১০ লাখ রুপি ভাড়া দিতে হবে।

তবে তিনি এর সঙ্গে চারটি পার্কিং এলাকা পাচ্ছেন। অমিতাভ বচ্চন ডুপ্লেক্সটি এ বছর এপ্রিলে ৩১ কোটি রুপির বেশি দিয়ে কিনেছিলেন। বিলাসবহুল এই ডুপ্লেক্সটি ১ হাজার ৫৮৪ স্কয়ারফিট এলাকাজুড়ে। এই একই বিল্ডিংয়ে ফ্ল্যাট নিয়েছেন চিত্রপরিচালক তথা নির্মাতা আনন্দ এল রাই ও বলিউডের আইটেম গার্ল সানি লিওনি।

Leave a Reply

Translate »