অমিতাভ ও অভিষেক বচ্চনের নতুন সম্পর্ক

আইকোনিক ফোকাস ডেস্কঃ গত বছর করোনায় আক্রান্ত হয়ে অমিতাভ ও অভিষেক বচ্চন প্রায় একইসঙ্গে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। সেই সময়টাতে ‘জুনিয়র বচ্চন’এর উপলব্ধি হয়েছিল একজন বন্ধু হিসেবেও দারুণ সঙ্গ দিতে পারেন তার বাবা।

এক সাক্ষাৎকারে অভিষেক জানিয়েছেন, গত বছর করোনায় আক্রান্ত হয়ে তিনি ও তার বাবা প্রায় একইসঙ্গে ভর্তি হয়েছিলেন এক বেসরকারি হাসপাতালে। একসঙ্গে বেশ অনেকদিন সেখানে তাদের থাকতে হয়েছিল করোনা ‘নেগেটিভ’ না হওয়ার পযন্ত। সেই সময়টাতে তার উপলব্ধি হয়েছিল একজন ‘বন্ধু’ হিসেবেও দারুণ সঙ্গ দিতে পারেন তার পিতা। ওই পরিস্থিতিতে বাবার শরীরে অন্যান্য কোমর্বিডিটি থাকা সত্ত্বেও তার বাঁচার অদম্য ইচ্ছে এবং ইতিবাচক চিন্তাভাবনা দেখে অবাক না হয়ে থাকতে পারতাম না।

তাছাড়া একজন সঙ্গী হিসেবেও তিনি দারুণ। সেইসময়ে প্রচুর গল্পগাছা করেছি আমরা একসঙ্গে। ওঁর মুখ থেকে কত কিছু শুনেছি। জানতে পেরেছি।

এখানেই শেষ না করে ‘জুনিয়র বচ্চন’ আরও জানান, তিনি করোনা আক্রান্ত হওয়া সত্ত্বেও তার সমস্ত চিন্তা ভাবনা তখন থাকতো বাবা অমিতাভকে নিয়ে। এর অন্যতম কারণ ‘বিগ বি’র বয়স। তবে অবশেষে যে সবকিছু ঠিকঠাক হয়েছে এবং বর্তমানে সুস্থভাবে তার পরিবার একসঙ্গে জীবন যাপন করছে তা দেখেই নিশ্চিন্ত তিনি।

Leave a Reply

Translate »