‘অবৈধ ব্যক্তির অবৈধ সিদ্ধান্তে বিচলিত নই’কথাটি কেন বললেন জায়েদ খান !

আইকোনিক ফোকাস ডেস্ক বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে চিত্রনায়ক জায়েদ খানের সদস্যপদ বাতিল করেছে সংগঠনটির বর্তমান কমিটি। এ কারণে আসন্ন নির্বাচনে ভোট দিতে পারবেন না তিনি। এবারের বিষয়টি নিয়ে মুখ খুলেছেন জায়েদ। পাশাপাশি সমিতির সাধারণ সম্পাদক নিপুণকেও রীতিমতো ধুয়ে দিয়েছেন এই অভিনেতা।

শুধু তাই নয়, একে অপরকে পাল্টাপাল্টি জবাবও দিচ্ছেন জায়েদ-নিপুণ। এছাড়া তার সদস্যপদ বাতিলকে অবৈধ বলে প্রতিবাদও করেছেন জায়েদ। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে এ প্রসঙ্গে কথা বলেছেন তিনি। এসময় চিত্রনায়ক বলেন, অবৈধ ব্যক্তির অবৈধ সিদ্ধান্তে মোটেও বিচলিত নন জায়েদ।

জায়েদ বলেন, আমি সমিতিকে নিয়ে কোনো বাজে মন্তব্য করিনি। আমি ব্যক্তি নিপুণকে বলেছি। এখনও বলছি-তিনি একজন নির্লজ্জ মানুষ। পরাজিত হয়েও এত দিন সাধারণ সম্পাদকের পদ দখল করে ছিলেন। এ কারণেই আমি তার বিরুদ্ধে বলেছি। এটি সমিতির গঠনতন্ত্রের মধ্যে পড়ে না।

আরও পড়ুনঃ নতুন জীবন শুরু শ্রীময়ীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন কাঞ্চন

তিনি আরও বলেন, আমার সদস্যপদ বাতিলের জন্য মাত্র একটি চিঠি দিয়েছে সমিতি। সেটিও অবৈধ মনে করি। কারণ চিঠিটিও নিপুণ স্বাক্ষরিত ছিল। যিনি নির্বাচিতই নয়, সে আমাকে চিঠি দিতে পারেন না। তাছাড়া, এই পদের মামলা এখনও সুপ্রিম কোর্টে ঝুলে আছে। তারপরও আমি চিঠির উত্তর দিয়েছি। আমার চিঠি পাওয়ার পর চূড়ান্ত বাতিলের সিদ্ধান্ত নিতে আরও দুটি চিঠি সমিতির আমাকে দিতে হবে। কিন্তু কোনো চিঠি দেয়নি।

Leave a Reply

Translate »