অবশেষে দ্বন্দ্ব মিটিয়ে এক হয়েছেন জেনিফার ও মাহি

আইকোনিক ফোকাস ডেস্কঃ আজ (২৬ আগস্ট) দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সরকারি অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’। সিনেমার মুক্তিকে ঘিরে প্রযোজক, নায়ক, নায়িকা ও পরিচালকের কম কাদা-ছোড়াছুড়ি হয়নি। অবশেষে দ্বন্দ্ব মিটিয়ে এক হয়েছেন তারা।

প্রযোজক জেনিফার ফেরদৌস বলেন, বিগত তিন সপ্তাহ ধরে আশীর্বাদ ঘিরে যেসব অপপ্রচার চলছিল, এটার অবসান হলো। আমাদের মধ্যে যে ভুল-বোঝাবুঝি ছিল সেগুলোর সুরাহা হয়েছে।

তিনি আরও বলেন, আমাদের দুই গ্রুপের মাঝে যেকোনো একজনের মাধ্যমেই কথাবার্তার উল্টাপাল্টা হয়েছে। কারণ, বিগত এক বছর নায়ক-নায়িকার সঙ্গে আমার কোনো যোগাযোগ ছিল না। যাই হোক, পুরোনো বিষয় আর ঘাটতে চাই না।

প্রযোজকের ভাষ্য, মাহি যখন সংবাদ সম্মেলন করেছে, তখন সে উত্তেজিত হয়ে কিছু কথা বলেছে। এরপর মাহির দিকে তাকিয়ে তিনি জিজ্ঞেস করেন, ‘বলেছো তো… তাকাও আমার দিকে।’ এ সময় মাহি মাথা নেড়ে সম্মতি জানান।

জেনিফার বলেন, মাহি আমার ছোট বোন। ভুল তো আমাদের মধ্যে হবেই। অনেক সময় আমিও তিক্ততার সঙ্গে ওর নামে অনেক কিছু বলে ফেলেছি, যেটা বলা কখনোই উচিত হয়নি। তার একটা সংসার আছে। আমাদের দুজনের মধ্যে যেসব ভুল-বোঝাবুঝি হয়েছিল, সেগুলোর সমাধান হয়েছে। তার কথাও সত্য নয়; মাহির দিকে তাকিয়ে, ‘সত্য কি?’ মাহি নিচের দিকে তাকিয়ে জবাব দেন, ‘ভুয়া ভুয়া।

জেনিফার যোগ করেন, মাহির কথা যদি সত্য না হয়, তাহলে আমার কথাও সত্য নয়। আমাদের কিছুদিনের তিক্ততার জন্য যেন মাহির পরিবারের ওপর প্রভাব না পড়ে। প্রয়োজনে আমি নিজে গিয়ে মাহির পরিবারের সঙ্গে কথা বলব। আমাদের সিনেমা মুক্তি পাচ্ছে, আপনারা সবাই ‘আশীর্বাদ’ দেখবেন।

Leave a Reply

Translate »