অপু বিশ্বাস ও বুবলী দুই তারকা এক সাথে

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢালিউড সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। তিনি জানিয়েছেন, গল্পের প্রয়োজনে অপু বিশ্বাসের সঙ্গে অভিনয় করতে তার কোন আপত্তি নেই। যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি তখন আমাদের মধ্যে এমন কোনও বিষয় থাকে না। বাইরে থেকে সিনেমাপ্রেমীরা অনেক কিছু চিন্তা করেন।

 

সোমবার (২৭ সেপ্টেম্বর) এফডিসিতে সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ নামের একটি ছবির শুটিং সেটে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন বুবলী।

 

বুবলী বলেন, অপু বিশ্বাসের সঙ্গে আমাদের কিন্তু দেখাও হয় না। তাহলে তার সঙ্গে আমার কেনো রেষারেশি বা ছবিতে একসাথে কাজ করতে আপত্তি থাকবে। কিন্তু মানুষ মনে মনে অনেক কিছুই ভেবে বসে থাকে। ভালো গল্পের সিনেমা হলে সবার সঙ্গেই আমি কাজ করতে আগ্রহী।

 

চিত্রনায়ক শাকিব খানের হাত ধরেই রূপালি পর্দায় যাত্রা শুরু সংবাদ পাঠিকা শবনম বুবলীর। ২০১৬ সালে শামীম আহমেদ রনির ‘বসগিরি’ সিনেমা দিয়ে অভিষেক ঘটে তার। ‘বসগিরি’র পর শাকিব -বুবলী কাজ করেন ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ ছবিতে। এসব ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

Leave a Reply

Translate »