অন্তর থেকে ভালোবাসা জানিয়েছেন দীপিকা

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউড বরেণ্য চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। তার সিনেমাগুলো বলিউডকে সমৃদ্ধ করেছে। ‘খামোশি’, ‘হাম দিল দে চুকে সনম, দেবদাস, বাজিরাও মাস্তানি’সহ অন্যান্য ছবিগুলো তাকে প্রতিষ্ঠিত করেছে অনন্য মর্যাদায়। দেখতে দেখতে বলিউডে পা রাখার ২৫ বছর পেরিয়ে গেলেন তিনি।

 

তার ক্যারিয়ারের ২৫ বছর পূর্তিতে তাকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্ত অনুরাগীরা। বানসালিকে ভালোবাসা জানিয়েছেন অনেক তারকারাও। তার মধ্যে নজর কেড়েছে ‘রাম লীলা’, ‘পদ্মাবত’ ও ‘বাজিরাও মাস্তানি’ ছবির নায়িকা দীপিকা পাড়ুকোন।

 

২০০৭ সালে শাহরুখ খানের হাত ধরে দিপীকা ‘ওম শান্তি ওম’ দিয়ে বলিউডে যাত্রা করেন। তখনো তিনি কখনো চিন্তা করেননি সঞ্জয় লীলা নজড় কাড়বেন। দীপিকা তার ইনস্টাগ্রাম নোটে লিখেন, ‘আমার প্রথম চলচ্চিত্র ‘ওম শান্তি ওম’ যখন মুক্তি পায় তখন সঞ্জয় লীলার ‘সাবারিয়া’ও মুক্তি পায় তখন। নবাগত হিসেবে তার সিনেমায় প্রতিদ্বন্দ্বিতা এমন কোনো চিন্তাই আমার মাথায় কখনো আসেনি। সিনেমা ইন্ডাস্ট্রিতে আমার অভিষেকের প্রায় পাঁচ বছর পর আমি এই খ্যাতিমান পরিচালকের সঙ্গে প্রথম মিটিংয়ে বসি।

 

খ্যাতিমান এই পরিচালককে নিয়ে বলতে গিয়ে দীপিকা আরো জানান, ‘আমি এই বিষয়ে কোনো সন্দেহ ছাড়াই বলছি যে সঞ্জয় লীলা বানসালি না থাকলে আমি আজকের এই অবস্থার অর্ধেকও আসতে পারতাম না! আমি তার সুস্বাস্থ্য, মনের শান্তি এবং সুখ কামনা করি।

Leave a Reply

Translate »