অনেক দিন পর ফিরলেন তমা মির্জা

আইকোনিক ফোকাস ডেস্কঃ করোনার কারণে অনেক পরিকল্পনা বাতিল করতে হচ্ছে বিনোদন তারকাদের। তাই কাজের সংখ্যাও কমে গেছে। এ তালিকায় আছেন চিত্রনায়িকা তমা মির্জাও। করোনার প্রভাবে তার হাতে থাকা কয়েকটি ছবির কাজ আটকে আছে। আরও কিছু পরিকল্পনাও বাতিল করতে হচ্ছে। এর মধ্যেও ভালো কাজের সঙ্গে যুক্ত হওয়ার চেষ্টা করে যাচ্ছেন এই অভিনেত্রী। চলতি মাসে তিনি একটি টিভি বিজ্ঞাপনে অভিনয় করেছেন। কোমল পানীয়র এ বিজ্ঞাপনের মাধ্যমে দুই বছর পর এ ধরনের কাজ করলেন তমা।

 

এ প্রসঙ্গে তিনি বলেন, ভালো কনসেপ্টের বিজ্ঞাপন হলে আমি কাজ করার চেষ্টা করি। এ কাজটিও তেমনই। শিগগিরই এটি প্রচারে আসবে। আশা করছি এটি প্রচারে আসার পর আরও  কিছু বিজ্ঞাপনের কাজের প্রস্তাব পাব।

 

এদিকে মাহমুদ হাসান শিকদারের পরিচালনায় ঈদের আগে ‘আনন্দী’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তমা মির্জা। অল্প সময়ে মধ্যে এটি প্রচারে আসবে। করোনাকাল শুরু হওয়ার আগে শাহনেওয়াজ কাকলীর পরিচালনায় ‘ফ্রম বাংলাদেশ’ নামের একটি ছবিতে অভিনয় করেন। এটির কাজ এখনো অসম্পূর্ণ আছে।

 

এছাড়া আরিফুর রহমানের পরিচালনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ এবং শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপকাহিনী’ নামের ছবির কাজও হাতে আছে তার। এগুলোর শুটিংও অসমাপ্ত রয়েছে। অভিনয়ের পাশাপাশি একজন নাট্য প্রযোজক হিসেবেও কাজ শুরুর ঘোষণা দিয়েছেন তিনি।

Leave a Reply

Translate »