অনন্যার মুখে প্রকাশ হলো ভয়াবহ তথ্য

আইকোনিক ফোকাস ডেস্কঃ অনন্যার কথা অনুযায়ী, তিনি আন্দাজ করতে পারছেন কে আরিয়ানকে মাদক সরবরাহ করতেন। শাহরুখপুত্র আরিয়ানকে নিয়মিত কে মাদক সরবরাহ করতেন? তার হদিস জানেন অনন্যা পাণ্ডে!

শুক্রবার (২২ অক্টোবর) জিজ্ঞাসাবাদে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র মুখে কিছু কথা স্বীকার করেছেন চাঙ্কিপাণ্ডের কন্যা। বলিউড সংবাদমাধ্যমের খবর, বৃহস্পতিবারেও জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। অনন্যার কথায়, তিনি আন্দাজ করতে পারছেন কে শাহরুখ-পুত্রকে মাদক সরবরাহ করতেন। তার দাবি, ইতোমধ্যেই সেই ব্যক্তি দু-একবার আরিয়ানকে মাদক সরবরাহ করেছেন। এ প্রসঙ্গে তিনি শাহরুখ খানের বাড়ির এক সহকর্মির দিকে ইঙ্গিত করেছেন।

অভিনেত্রীর বয়ান অনুযায়ী, অভিযুক্ত মালাডের বাসিন্দা। ইতোমধ্যেই তার ওপরে নজর রাখতে শুরু করেছে এনসিবি। সোমবার অভিযুক্তকে দপ্তরে ডেকে জেরা করা হতে পারে, এমন সম্ভাবনার কথাও শনিবার জানিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। জেরার মুখে অনন্যার এই স্বীকারোক্তি নিয়ে চলছে জোর চর্চা।

অনন্যা আরও জানিয়েছেন, তিনি আরিয়ানকে সিগারেট এনে দেওয়ার বিষয়ে এক বার্তায় লিখে জানিয়েছিলেন। তার যুক্তি, বলিউডে নাকি গাঁজাকে মাদক হিসেবে দেখা হয় না। অনেক পার্টিতেই সিগারেটের তামাকের সঙ্গে গাঁজা মিশিয়ে ধূমপান করা হয়। তিনিও এক-দু’বার এই বিশেষ ধরনের ধূমপান করেছেন। তাই তিনি জানতেনই না, গাঁজা এ দেশে নিষিদ্ধ মাদক হিসেবে বিবেচিত।

Leave a Reply

Translate »