স্বামীর পদবি বাদ দেয়ার আসল রহস্য বেড়িয়ে আসলোঃ প্রিয়াঙ্কা চোপড়া

আইকোনিক ফোকাস ডেস্কঃ সামাজিক যোগাযোগমাধ্যমে বরাবরই সক্রিয় বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এ মাধ্যমেই জীবনের নানান মুহূর্তের ঘটনা ভক্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি। তাইতো বিয়ের পরপর স্বামী নিক জোনাসের পদবি জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে।

সামাজিক যোগাযোগমাধ্যমে জ্বলজ্বল করছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন। উধাও ‘জোনাস’। মাইক্রোব্লগিং সাইট টুইটার এবং ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তার নাম থেকে স্বামীর পদবি বাদ দিয়ে ফিরে গেলেন সেই পুরনো প্রিয়াঙ্কা চোপড়ায়।

এদিকে হঠাৎ এ পরিবর্তন মেনে নিতে পারছেন না তার ভক্তরা। অনেকেই এ ঘটনাকে সামান্থা ও নাগা চৈতন্যের বিবাহবিচ্ছেদের সঙ্গে তুলনা করছেন। কারণ, সামান্থা ও নাগা প্রথমে এ পথেই হাঁটছিলেন। তবে কি প্রিয়াঙ্কাও একই পথে হাঁটছেন? এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কা কিংবা নিক।

এদিকে গণমাধ্যমে এ বিষয়ে নানান প্রতিবেদন চোখে পড়ার পর মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। এ খবরকে ভুয়া দাবি করে তিনি বলেন, ‘ভুয়া তথ্য রটাবেন না। এসব আজগুবি!’জানা গেছে, পেশাগত কারণেই নামের এই পরিবর্তনটি করেছেন প্রিয়াঙ্কা। এক জ্যোতিষীর পরামর্শে এটি করেছেন তিনি। এমনকি খুব শিগগির তার নাম থেকে ‘চোপড়া’ পদবিও বাদ দেবেন এই অভিনেত্রী। কারণ, তিনি শুধু প্রিয়াঙ্কা নামেই পরিচিত হতে চাইছেন।

বর্তমানে নিক-প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে তাদের একটি ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘নিক ও প্রিয়াঙ্কা একসঙ্গে অনেক ভালো আছে। সত্যি বলতে তারা সন্তান নেওয়ার পরিকল্পনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *