সন্তানের নাম জানিয়ে যা বললেন অভিনেত্রী সোনম কাপুর

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। অভিনয়ের মাধ্যমেই দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। অভিনয় ও ফ্যাশনেবল পোশাকে দর্শকদের চোখ ধাঁধিয়ে দেওয়া বলিউডের অভিনেত্রী সোনম কাপুর। শনিবার (২০ আগস্ট) ছেলেসন্তানের জন্ম দেন তিনি।

এদিকে ছেলের জন্মের এক মাস উপলক্ষে কেক কেটে উদযাপনের সঙ্গে সঙ্গে তার নাম ঘোষণার জন্যও এই দিনটিই বেছে নিয়েছেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে করা এক পোস্টের মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তার আনন্দ। জানিয়েছেন ছেলের নাম ও দিয়েছেন নামের ব্যাখ্যা। তবে ছেলের মুখ এখনও প্রকাশ্যে আনেননি।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে স্বামী আনন্দ আহুজা ও ছেলেকে নিয়ে করা পোস্টের ক্যাপশনে লিখেছেন, আমাদের সন্তান জীবনে একেবারে অন্যমাত্রা এনে দিয়েছে। একেবারে তাজা হাওয়ার মতো। তাই আমাদের সন্তানের নাম বায়ু কাপুর আহুজা রাখা হয়েছে। এই বায়ুর মধ্যে লুকিয়ে রয়েছে হনুমান এবং ভীমের শক্তি। যা অসীম সাহসে পরিপূর্ণ, যা কিছু পবিত্র, জীবনদায়ী এবং চিরন্তন, তাদের সবার কাছে আমরা আমাদের ছেলে বায়ু কাপুর আহুজার জন্য দোয়া চাই। হিন্দু শাস্ত্র মতে, বায়ু হলো পঞ্চভূতের অন্যতম। তিনি শ্বাসপ্রশ্বাসের ধারক, হনুমান, ভীম এবং মাধবের আধ্যাত্মিক পিতা।

তিনি আরও লিখেছেন, বায়ু হলেন জীবনের পথপ্রদর্শক, মহাবিশ্বের চালিকাশক্তি। ইন্দ্র, শিব, কালী সব দেবতাই বায়ুর সঙ্গে সম্পর্কিত। তিনি যেমন জীবনের জন্ম দিতে পারেন, তেমন শয়তানের বিনাশও করতে পারেন অনায়াসে। বায়ু বীর, সাহসী এবং সুন্দর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *