Bangladeshi Entertainment Magazine

শ্রদ্ধা কাপুর বিয়ে করছেন ফটোগ্রাফরকে

0 75

শ্রদ্ধা কাপুর বলিউডের একটি ব্যস্ত তারকা। গায়ক, অভিনেত্রী এবং নৃত্যশিল্পী হিসাবে অসামান্য অভিনয়ের কারণে তিনি বলিউডের শীর্ষ অভিনেতাদের একজন হয়েছেন। বিভিন্ন সময় নায়কের প্রেম নিয়ে গুঞ্জন উঠেছে তার সাথে। তবে গত কয়েক বছর ধরে শ্রদ্ধা কাপুরের সাথে ফটোগ্রাফার রোহানের প্রেমের বিষয়টি নিয়ে বলিউডে প্রচুর আলোচনা চলছে।

লকডাউনের মাঝখানে রোহানকে বেশ কয়েকবার রাস্তায় শ্রদ্ধার সাথে দেখা হয়েছিল। তবে রোহান বা শ্রদ্ধাকে দুজনকেই কখনও পাপারাজ্জির সামনে মুখ খুলতে দেখা যায়নি।

সম্প্রতি জানা গেছে, শিগগিরই রোহান শ্রেষ্ঠার সঙ্গে বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধার বিশেষ বন্ধু রোহান শ্রেষ্ঠ তাদের বিয়ের পর বরুণ এবং নাতাশাকে শুভেচ্ছা জানিয়েছেন। রোহানের অভিবাদন গ্রহণের পরে বরুণ বসে বসে একটি পাল্টা প্রশ্ন জিজ্ঞাসা করলেন। শ্রদ্ধার গাঁটছড়া বাঁধতে প্রস্তুত কিনা তা নিয়ে রোহান প্রকাশ্যে বরুণের প্রশ্নের বিষয়ে মন্তব্য করেননি। শ্রদ্ধাকেও বিষয়টি নিয়ে চুপ করে থাকতে দেখা যায়। এর আগে ফারহান আখতারের সঙ্গে শ্রদ্ধা কাপুরের সম্পর্ক নিয়ে বেশ আলোচনা হয়। এমনও শোনা যায়, ফারহানের বাড়ি থেকে শ্রদ্ধাকে টেনে বের করে নিয়ে আসেন বাবা শক্তি কাপুর। কেননা, মেয়ের সঙ্গে ফারহানের সম্পর্ক শক্তি কাপুর মেনে নিতে পারেননি বলে খবর রয়েছে। সূত্র: জি-নিউজ

Comments
Loading...