শঙ্কায় অভিনেত্রী আলোচিত নায়িকা সামান্থা রুথ প্রভু

আইকোনিক ফোকাস ডেস্কঃ দক্ষিণী সিনেমার আলোচিত নায়িকা সামান্থা রুথ প্রভু। গত বছর থেকেই আলোচনায় ছিলেন ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ সিরিজে তার চরিত্রের কারণে। তারপর বেশ কয়েক দিন নাগাচৈতন্যর সঙ্গে তার বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনায় থাকলেন। বিয়ে ভাঙার পর থেকেই তিনি চর্চায়। নিজের জীবনের সেই শঙ্কা কাটিয়ে উঠে নিয়মিত হয়েছিলেন তিনি।

তবে হঠাৎ করেই নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি। রয়েছেন সিনেমার জগত থেকেও দূরে। এমনকি কারও সাথে নাকি যোগাযোগও করছেন না তিনি। আর এতে ব্যাপক শঙ্কা বিরাজ করছে তার ভক্তদের মাঝে। অবশ্য পরে জানা যায়, ঠিক কী কারণে তিনি সবার নজরের বাইরে চলে গিয়েছেন।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ‘সামান্থার অবস্থা ভালো নয়, তাই চিকিৎসক তাকে জনসম্মুখে না আসার নির্দেশনা দিয়েছেন এবং উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে যাওয়ার জন্য পরামর্শ দিয়েছেন। তবে কী হয়েছে এই অভিনেত্রীর এবং কী কারণে বিদেশে যাচ্ছেন সেই বিষয়ে কোনো তথ্য প্রকাশ করেনি ওই সূত্র।

তবে সামান্থা খুব একটা সুবিধাজনক অবস্থায় যে নেই, সেটা সাম্প্রতিক একটা ঘটনা থেকেই আঁচ করা গেছে। জানা গেছে, তার নতুন সিনেমা ‘কুশির’র শুটিং এর সিডিউল দিয়েও বাতিল করেছেন এই অভিনেত্রী। যেখানে তার বিপরীতে অভিনয় করবেন বিজয় দেবেরাকোন্ডা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *