Bangladeshi Entertainment Magazine

মাঝে মাঝে এ রকম ছবি দেব ভাবছি

31

সমালোচনার গণ্ডি থেকে যেন কোনোভাবেই বের হতে পারছেন না জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। গত বছরের শেষ দিকে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফাঁস হওয়ায় তাকে নিয়ে সমালোচনার ঝড় উঠে শোবিজপাড়ায়।

এরপর ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের বিষয়টি নিয়েও চলে বেশ আলোচনা-সমালোচনা। এবার  মডেল অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলার একটি ছবি ঘিরে আলোচনা-সমালোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। জীবনানন্দ দাশের কবিতার কয়েকটি লাইনের সঙ্গে  পোস্ট করা ছবিটি নানা আলোচনা সমালোচনার জন্ম দিয়েছে। কারণ সাধারণত সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন খোলামেলা ছবি দেন না মিথিলা।

ছবিটির সঙ্গে তিনি ক্যাপশন দেন, ‘সব পাখি ঘরে আসে— সব নদী— ফুরায় এ-জীবনের সব লেনদেন; থাকে শুধু অন্ধকার, মুখোমুখি বসিবার বনলতা সেন। ~ জীবনানন্দ দাশ’। মিথিলার আগুন ঝরানো এ ছবিটিতে মুহূর্তের মধ্যে লাইকের বন্যা বয়ে গেছে। তার পাশাপাশি নেতিবাচক মন্তব্যেও ভরে উঠেছে ফেসবুকের পাতা।

বর্তমানে কলকাতার স্বামী সৃজিত মুখার্জীর বাড়িতে অবস্থান করছেন মিথিলা। ছবিটির বিষয়ে দেশের শীর্ষ একটি দৈনিককে মিথিলা বলেন, আসলে ছবিটি তোলা ঢাকায়। কলকাতায় আসার আগে বেশ কিছু ফটোশুট করেছিলাম। আর জীবনানন্দ দাশ আমার প্রিয় কবি। ছবিটার সঙ্গে ক্যাপশনটা কল্পনা করে ভালো লাগল। তাই শেয়ার করলাম। এখানে তো ১৪ দিন আগে হোম কোয়ারেন্টাইনে থাকব। বাইরে বেরোনো হচ্ছে না। তাই মাঝে মাঝে এ রকম ছবি দেব ভাবছি।

Comments
Loading...