Bangladeshi Entertainment Magazine

ফাহমি-মিথিলা ছবি ভাইরাল ;সেই ছবি নিয়ে যা বললেন মিথিলা

0 147

নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে। এছাড়া একই পরিচালকের সঙ্গে অভিনেত্রীর খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার ছবিও ফাঁস হয়েছে।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। কন্ঠশিল্পী ও অভিনেতা তাহসানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর বিভিন্ন সময় সমালোচনায় পড়তে হয়েছে মিথিলাকে। এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথিলা ও নাট্য নির্মাতা ফাহমির অন্তরঙ্গ কয়েকটি ছবি ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

এসব ছবিতে দেখা যাচ্ছে-নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে বেশ আপত্তিকর অবস্থায় রয়েছেন মিথিলা। একটি ছবিতে ফাহমিকে চুমু খাচ্ছেন মিথিলা। অন্য ছবিতে একই বিছানায় আপত্তিকর অবস্থায় পাশাপাশি দেখা যায় তাদের দুজনকে। ফেসবুকে ছড়িয়ে পড়া এসব ছবিতে কুরুচিপূর্ণ মন্তব্য করছেন অনেকেই।

এ বিষয়ে মিথিলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অস্বাভাবিক কোনো ছবি না এটা। এই কথা বলেই ফোনটি কেটে দেন তিনি।

পরবর্তীতে জানা যায়, ফাহমির ফেসবুক পেজটি হ্যাক করা হয়েছে। আর সেই পেজ থেকেই ছড়ানো হয়েছে ছবিগুলো।

এদিকে জানা গেছে, হ্যাক হওয়া পেজ উদ্ধার করতে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছেন ইফতেখার আহমেদ ফাহমি। তার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, দ্রুতই পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের সাহায্য নেবেন এই নির্মাতা। করবেন জিডিও।

এদিকে, কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফায়াত রশিদ মিথিলার ঘনিষ্ঠতা নিয়ে গণমাধ্যমে নিউজ হয়েছে। এ দুটি নাম নিয়ে গত ছয় মাসেরও বেশি সময় ধরে টলিউড ও ঢালিউডের বাতাসে নানা গুঞ্জন। তারা নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন। শিগগিরই তারা বিয়ের পিঁড়িতেও বসবেন।

গত মার্চে গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সৃজিতের সখ্যতা গড়ে ওঠে। তারপর থেকেই এমন গুঞ্জন।

প্রসঙ্গত, ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। এরপর দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি তাদের বিচ্ছেদ ঘটে

Comments
Loading...