Bangladeshi Entertainment Magazine

নগ্ন ছবি ফাঁস হওয়ায় বিনোদন জগত ছাড়লেন গায়িকা

0 58

এ সপ্তাহে পাকিস্তানের এই গায়িকার একটি অশালীন ভিডিও ভাইরাল হয়। যেখানে রবি পিরজাদার নগ্ন ছবি এবং ভিডিও দেখা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার কয়েকটি নগ্ন ছবি ছড়িয়ে পড়ে। নানা ধরণের মন্তব্য আসতে শুরু করে তাকে নিয়ে। আর মানসিক ভাবে ভীষণ রকম ভেঙে পড়েন তিনি।

নগ্ন ভিডিও ফাঁসের পর বিনোদন দুনিয়া থেকে বিদায় নেওয়ার ঘোষণা দিয়েছেন পাকিস্তানের আলোচিত-সমালোচিত গায়িকা রবি পিরজাদা। সম্প্রতি এক টুইট বার্তায় তিনি একথা জানান

সোমবার (৪নভেম্বর) টুইটারে এই গায়িকা একটি পোস্ট লিখে শোবিজ ছাড়ার ঘোষণা দেন। তিনি তার পোস্টটে লিখেন, আমি রাবি পিরজাদা সারা জীবনের জন্য শোবিজ থেকে বিদায় নিচ্ছি। আল্লাহ যেন আমার সকল ভুল ক্রটি ক্ষমা করেন। সবার হৃদয়কে আমার প্রতি সমব্যথি করেন।

হঠৎ কীভাবে ছড়িয়ে পড়লো রাবি পিরজাদার গোপন ছবি ও ভিডিও?

বিস্তর আলোচনা চলছে এ বিষয় নিয়ে। কেউ কেউ মনে করছেন, পাকিস্তানের মেজর জেনারেল আসিফ গফুরের সঙ্গে একটি ‘আইটেম সং’কে কেন্দ্র করে রাবির তর্কই এর অন্যতম কারণ। অনেকে দায়ি করছেন রাবির প্রাক্তন প্রেমিকে।

ব্যক্তিগত আক্রোশ মেটাতে কেউ এই ভিডিও প্রকাশ করে দিয়েছে বলেও ধারণা করা হচ্ছে। কেউ আবার বলছেন, নিজেই নিজের ভিডিও করেছিলেন রাবি। অসাবধানতায় নিজের ভুলেই ফাঁস হয়েছে এগুলো।

রাবির মিডিয়া ছাড়ার ঘোষণায় হতাশ হয়েছেন তার ভক্তরা। তাকে এমন সিদ্ধান্ত থেকে ফিরে আসার অনুরোধ করেছেন অনেকেই। তবে রাবি এর আগেও সমালোচিত হয়েছেন বিভিন্ন কারণে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সাপ দিয়ে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন এই গায়িকা। ৩৭০ অনুচ্ছেদ বাতিলের জন্য হাতে সাপ নিয়ে মোদীর উদ্দেশে বলেছিলেন, ‘মোদী তুমি কাশ্মীরিদের হেনস্থা করছ। দেখ, তোমার জন্য আমি কী তৈরি করছি। নরকে গিয়ে মরার জন্য প্রস্তুত হও।’ এছাড়া আত্মঘাতী বোমারু জ্যাকেট পরেও মোদীকে হুমকি দিয়েছিলেন রাবি।

ওই ঘটনার পর জোর বিতর্ক শুরু হয়ে যায় রবি পিরজাদাকে নিয়ে। এরপর আচমকাই ভাইরাল হয় রবি পিরজাদার অশালীন ভিডিও ও ছবি।

Comments
Loading...