টাকা আবার জীবনে কে না চায়ঃ অভিনেত্রী সান্দালি সিনহা

আইকোনিক ফোকাস ডেস্কঃ প্রথম ছবিতে সাফল্য কে না চান! কারও কারও হাতে সফলতা ধরা দেয়। ২০০১ সালে মুক্তি পাওয়া বলিউডের সুপারহিট সিনেমা ‘তুম বিন’ দিয়ে রাতারাতি পরিচিতি পান সান্দালি সিনহা। কিন্তু এরপর আর ভাগ্য সহায় হয়নি। তার ঝুলিতে জমা হয় একের পর এক ফ্লপ সিনেমা।

ক্যারিয়ারের এমন খারাপ পরিস্থিতিতে আড়ালে চলে যান এই অভিনেত্রী। দীর্ঘ ৯ বছর পর লাবণ্যময়ী এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে ২০১৬ সালের ‘তুম বিন ২’ সিনেমায়। তবে সেটাও ছিল অতিথি চরিত্রে।

২০০৫ সালের পর সিনেমা থেকে দূরে সরে ব্যবসায় মনোযোগ দেন সান্দালি। বর্তমানে ভারতের সবচেয়ে বড় বেকারি ‘কান্ট্রি অব অরিজিন’-এর মালকিন তিনি। এটা মূলত তার স্বামীর ছিল। তবে তিনি দায়িত্ব গ্রহণ করে পুরোদস্তুর ব্যবসায়ী হয়ে গেছেন। এছাড়া মুম্বাইতে তার একটি স্পা-ও রয়েছে।

প্রসঙ্গত, সান্দালি ছোটবেলায় চিকিৎসক হওয়ার স্বপ্ন দেখেছিলেন। শোবিজ নিয়ে কোন ভাবনাই ছিলো না তার। কিন্তু কলেজে ওঠার পর শখের বশে র‍্যাম্প মডেলিং শুরু করেন। সেখান থেকেই বলিউডে কাজের স্বপ্ন জাগে তার মনে। কিন্তু বলিপাড়ায় কোনো জানাশোনা ছিলো না তার। একটি মিউজিক ভিডিওতে কাজের সুযোগ পান তিনি। সেই মিউজিক ভিডিওর নির্মাতা অনুভব সিনহাই সান্দালিকে সিনেমায় সুযোগ করে দেন। কিন্তু প্রথম সিনেমার পর আর কোনো সিনেমায় সাফল্য না পাওয়ায় বলিউড থেকে ছিটকে পড়েন এই অভিনেত্রী। ২০০৫ সালে ক্যারিয়ারের এমন ব্যর্থ প্রহরে বিয়ে করে সংসারী হন সান্দালি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *