জুনিয়র এনটিআরের সাথে জুটি বাধছে রশ্মিকা মন্দানা

আইকোনিক ফোকাস ডেস্কঃ প্রায় দুই বছর পর হালে নির্মাতা ত্রিবিক্রম শ্রীনিবাসের সঙ্গে তেলেগু তারকা জুনিয়র এনটিআরের ছবি ভক্তদের হৃদয়ে উত্তেজনা বাড়িয়েছে। ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘অরবিন্দ সমেথা বীরা রাঘব’ সিনেমার পর এ দুজন ফের একসঙ্গে কাজ করছেন।

 ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে, ‘এনটিআর ৩০’ সিনেমার খবর শিরোনামে আসে, যখন নির্মাতা প্রতিষ্ঠান হারিকা অ্যান্ড হাসিন ক্রিয়েশনস তাঁদের ছবি প্রকাশ করে। ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, গুঞ্জন যদি সত্যি হয়, তবে ভারতের ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা মন্দানা ‘এনটিআর ৩০’ সিনেমায় অভিনয় করছেন। আর সিনেমাটি শুটিংয়ে গেলেই নাকি অভিনেত্রী আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। শোনা যাচ্ছে, সিনেমার দৃশ্য এবং গানে আবেদন তৈরিতে নির্মাতারা কোনো ত্রুটি রাখতে চান না। আর তাই এ সিনেমার মিউজিকের জন্য ডাক পেয়েছেন ‘বুত্তা বোম্মা’খ্যাত থমন।

এছাড়া বিভিন্ন পত্রপত্রিকার সূত্রে, বহুল প্রতিক্ষীত সিনেমাটি মুক্তি পাবে ২০২২ সালের সংক্রান্তি উৎসবকে কেন্দ্র করে। গুঞ্জন রয়েছে, ওই উৎসবে মুক্তির তারিখ নির্ধারণ করতে জুনিয়র এনটিআর নিজে অনুরোধ করেছেন। দর্শক দীর্ঘদিন সিনেমাটির জন্য অপেক্ষা করছেন, আরো বিলম্ব করে তিনি তাঁদের হতাশ করতে চান না।

জুনিয়র এনটিআর এখন এস এস রাজামৌলির ‘আরআরআর’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। এই পিরিয়ড অ্যাকশন ফিল্মে ভারতের স্বাধীনতা-পূর্ব ১৯২০ সালের ঘটনাকে কেন্দ্র করে। দুই কিংবদন্তি স্বাধীনতা-যোদ্ধা আল্লুরি সীতারাম রাজু ও কোমারাম ভীমের জীবনী অবলম্বনে সিনেমাটি নির্মাণ হচ্ছে। সিনেমাটি ডিভিভি এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রযোজনা করছেন ডিভিভি দানায়া। এ সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাম চরণ, শ্রিয়া সরণ এবং বলিউড অভিনেতা অজয় দেবগন ও আলিয়া ভাট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *