Bangladeshi Entertainment Magazine

চার বছর পর আবার একসাথে সজল-মাহি

73

চার বছর পর আবারও একসঙ্গে মাহি ও সজল। সজল-মাহি জুটি বেঁধে অভিনয় করেন বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ ছবিতে। ২০১৬ শুরু হয় এর শুটিং। প্রথম অংশের শুটিং হওয়ার পর হঠাৎ বন্ধ হয়ে যায় কাজটি। ওই সময় জানা যায়, ছবির প্রযোজনা প্রতিষ্ঠান টাইগার মিডিয়া ‘ভালো থেকো’ নামের আরেকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় আটকে যায় ‘হারজিৎ’র কাজ। এর মধ্যে কেটে গেছে চারটি বছর।

অবশেষে চার বছর পর শুরু হতে যাচ্ছে এর বাকি অংশের শুটিং। পরিচালক নিজেই ছবির কাজটি শেষ করার উদ্যোগ নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

নির্মাতা বদিউল আলম খোকন বলেন, ‘ওই সময় নানা কারণে ছবির কাজটি বন্ধ হয়ে যায়। বিশেষ করে প্রযোজকের একটা ঘাটতি ছিল। ছবির গল্পটি দারুণ। আমার বিশ্বাস, এটি মুক্তি পেলে ভালো ব্যবসা করবে। তাই নিজেই প্রযোজক জোগাড় করে শুটিং শুরু করতে যাচ্ছি। সব ঠিক থাকলে খুব শিগগিরই ছবির বাকি অংশের শুটিং করব। এর মধ্যে সজল ও মাহির সঙ্গেও কথা হয়েছে। তারাও ছবির ব্যাপারে আশাবাদী।’

এদিকে, নাদের চৌধুরীর পরিচালনায় ‘জ্বীন’ নামে একটি ছবির কাজ শেষ করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুর নূর সজল। এতে তার বিপরীতে আছেন পূজা চেরি। করোনার কারণে ছবিটির মুক্তি আটকে আছে। অন্যদিকে, মাহি এখন ব্যস্ত আছেন ‘নবাব এলএলবি’র কাজ নিয়ে। অনন্য মামুনের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করবেন শাকিব খান।

Comments
Loading...