হোয়াটঅ্যাপে আরিয়ানকে কেন গাঁজা এনে দেওয়ার কথা বলেন অনন্যা পাণ্ডে

আইকোনিক ফোকাস ডেস্কঃ শাহরুখ খানের ছেলে আরিয়ানের মাদককাণ্ডে নতুন করে আলোচনায় সুদর্শিনী অনন্যা পাণ্ডে। অনন্যা পাণ্ডে বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা এবং আরিয়ান খানের বাল্যবন্ধু।

অনন্যার বিরুদ্ধে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অভিযোগ, হোয়াটসঅ্যাপ কথোপকথনে আরিয়ান খানকে গাঁজার যোগান দেওয়ার আশ্বাস দিয়েছেন অনন্যা। ওই কথোপকথনে অভিনেত্রী লিখেছিলেন, ‘আমি ব্যবস্থা করব।’

আর এমন অভিযোগের বিপরীতে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার কথা সরাসরি অস্বীকার করেছেন অনন্যা। অনন্যা বলেছেন, গাঁজা যে কোনো প্রকার মাদক, তা তিনি আমি জানতামই না। আমি নিজে জীবনে কোনোদিন মাদক সেবন করেননি।

তবে হোয়াটঅ্যাপে আরিয়ানকে কেন গাঁজা এনে দেওয়ার কথা বলেছিলেন তিনি? অনন্যার জবাব, নিছক রসিকতা করে এই কথোপকথন হয়েছিল, আর এ কথা এক বছরের পুরনো। এখন কেন  নিয়ে ঘাটাঘাটি চলছে!

শুক্রবার দ্বিতীয় দফায় এনসিবির গোয়েন্দাদের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে। প্রায় চার ঘণ্টা ধরে তাকে জেরা করা হয়। সেখানেই আরিয়ানের মাদককাণ্ডের তদন্ত কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের সামনে এসব কথা বলেন অনন্যা। অবশ্য অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনো প্রমাণ এখনও হাতে আসেনি এনসবিরি।

Leave a Reply

Translate »