যে কারণে গ্রেপ্তার হতে পারেন ভারতী-হর্ষ

আইকোনিক ফোকাস ডেস্কঃ মাদক মামলায় ফের বিপাকে পরলেন ভারতের দুই কমেডিয়ান ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়া। মাদক মামলায় এ দম্পতির বিরুদ্ধে দুই শ’ পাতার চার্জশিট দাখিল করল নারকোটিস্ট কন্ট্রোল ব্যুরোর (NCB) মুম্বাই শাখা। এর আগে ২০২০ সালে মাদক মামলায় গ্রেপ্তার করা হয়েছিল ভারতী ও হর্ষকে। এই মুহূর্তে তারা জামিনে মুক্ত রয়েছেন।

নতুন খবর অনুযায়ী দুই শ’ পাতার অভিযোগপত্র দাখিল করলেও এই সংস্থার তদন্তে কোন কোন তথ্য উঠে এসেছে, তা এখনও জানা যায়নি। কিন্তু এটা বোঝা যাচ্ছে যে আবারও মাদককাণ্ড মামলায় জড়াতে চলেছেন ভারতী ও হর্ষ। এই দম্পতির বিরুদ্ধে গ্রেপ্তারের নির্দেশ জারি হওয়ার আশঙ্কা করা হচ্ছে।

এর আগে ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়াকে ২০২০ সালের শেষের দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) গ্রেপ্তার করেছিল। তল্লাশি চালিয়ে এ তারকাদের বাড়িতে ৮৬.৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেছিল NCB। এ ছাড়াও তাদের বিরুদ্ধে মাদক সেবনেরও অভিযোগ পাওয়া গিয়েছিল, জিজ্ঞাসাবাদে তারা সে কথা স্বীকারও করে নিয়েছিলেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছিল এবং NCB-র হাতে গ্রেপ্তার হওয়ার পর তারা দুজন জামিনে ছাড়া পান।

Leave a Reply

Translate »