পৃথিবীর দুটো জিনিস কখনো লুকিয়ে রাখা যায় নাঃ সাদিয়া জাহান প্রভা

আইকোনিক ফোকাস ডেস্কঃ দীর্ঘ দেড় যুগের বেশি সময় ধরে মিডিয়াতে নিয়মিত অভিনয় করছেন সাদিয়া জাহান প্রভা। ছোট পর্দার এই লাস্যময়ী অভিনেত্রী নিপুণ রূপ-লাবণ্যে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে আলোচিত হয়েছেন, ঠিক তেমনি বিয়ে এবং একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে হোঁচটও খেয়েছিলেন। তবে গত কয়েক বছরে নিজের সেই ঘটনাটি সামাল দিয়ে আবারও ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। নিয়মিত অভিনয় করছেন তিনি।

নতুন বছরের শুরুতেই প্রভার সঙ্গে গায়ক ইমরানের প্রেমের গুঞ্জন চাউর হয়। বিভিন্ন সময় ইমরানের সঙ্গে তোলা ছবি শেয়ার করতেন প্রভা। ইনস্টাগ্রামে একজনের ছবিতে অন্যজনের রসালো মন্তব্য পুনঃমন্তব্যে ভক্ত-অনুরাগী ও নেটাগরিকদের সন্দেহের মাত্রা বহুগুণ বাড়িয়ে তোলে। যদিও তাদের পক্ষ থেকে কোনো স্পষ্ট প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন প্রভা। সেখানে তাকে দেখা যায়, লাল গাউন পরে খালি পায়ে একটি চেয়ারে বসে আছেন তিনি। ডান হাতে ঝুলিয়ে রেখেছেন লাল জুতা। খোলা চুল বুকের ওপর এলিয়ে পড়েছে। ক্যাপশনে লিখেছেন, ‘পৃথিবীর দুটো জিনিস কখনো লুকিয়ে রাখা যায় না- প্রেম ও লাল জামা। বিঃদ্রঃ আমি সিঙ্গেল!’

Leave a Reply

Translate »