দীর্ঘদিন পরে শোবিজে নাম লেখালেন পিয়া বিপাশা

আইকোনিক ফোকাস ডেস্কঃ একসময়ের আলোচিত মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। অনেক দিন ধরেই পর্দায় দেখা নেই তার। জানা গেছে, যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। সেখানে স্বামী ও সন্তানকে ঘিরেই তার সুখের জীবন।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের ওয়েস্টগেট লাস ভেগাস হলে আবারও বিবাহিত সুন্দরীদের মেলা বসেছে। ‘মিসেস ওয়ার্ল্ড–২০২২’ প্রতিযোগিতায় পৃথিবীর ৬০টি দেশের ৬০ জন বিবাহিত সুন্দরী অংশ নিয়েছেন। সেখানে বাংলাদেশ থেকে অংশগ্রহণ করেছেন মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। এর মাধ্যমে দীর্ঘদিন পরে তিনি শোবিজে নাম লেখালেন।

এর আগে ২০১৯ সালে বাংলাদেশ থেকে এই প্রতিযোগিতায় মুনজারিন মাহবুব নামের একজন অংশ নিয়েছিলেন। এ নিয়ে দ্বিতীয়বারের মতো কোনো বাঙালি নারী অংশ নিলেন প্রতিযোগিতাটিতে। শনিবার (১০ ডিসেম্বর) এর আয়োজন শুরু হয়েছে। চূড়ান্ত পর্বের আগে প্রস্তুতি হিসেবে প্রতিযোগীদের মহড়া, সাক্ষাৎকার, ফটোসেশনসহ নানা কাজ চলছে। চূড়ান্ত পর্বের অনুষ্ঠান হবে ১৭ ডিসেম্বর।

এ প্রসঙ্গে পিয়া গণমাধ্যমে বলেন, ‘১০ ডিসেম্বর থেকে ভেন্যুর হোটেলে প্রতিযোগীদের ভিন্ন ভিন্ন গ্রুপ নিয়ে বিভিন্ন ধরনের গ্রুমিং শুরু হয়েছে। গ্রুমিংয়ে অংশ নিচ্ছি। অনেক দেশের প্রতিযোগীদের সঙ্গে দেখা হচ্ছে, কথা হচ্ছে। তাদের দেশ, সংস্কৃতিসহ নানা বিষয় জানতে পারছি। একটা বড় উৎসবের সময় যেন পার করছি। ভালোই লাগছে।

Leave a Reply

Translate »