তাসনুভা তিশার জীবনে চলে এলো সেই সুখের দিনটি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা। আজ (২ ফেব্রুয়ারি) তার বিয়ে। পাত্র সৈয়দ আজগর। তিনি ‘হাই ভোল্টেজ’ এজেন্সিতে কর্মরত আছেন।এর আগে গত সোমবার (৩১ জানুয়ারি) রাজধানীর বাংলামোটরের একটি অভিজাত রেস্তোরাঁয় তাদের গায়েহলুদ অনুষ্ঠিত হয়েছে। এদিন বেশ হাস্যজ্জল মুখে নাচতে নাচতে হলুদের মঞ্চে উঠতে দেখা গেছে তিশাকে। সেই মুহূর্তের একটি ভিডিও নেটমাধ্যমে ভেসে বেড়াচ্ছে।

সেখানে দেখা যাচ্ছে- একঝাঁক তরুণ-তরুণীর সঙ্গে অনুষ্ঠানস্থলে প্রবেশ করছেন তিশা। তার পরনে হলুদ রঙের পোশাক। চোখে-মুখে উচ্ছ্বাসের আভা! ব্যাকগ্রাউন্ডে বাজছে মিউজিক।

তিশার পাশাপাশি হাঁটছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া, অভিনেতা মনোজ প্রামাণিকসহ আরও অনেকে। এরই মাঝে তিশাকে উদ্দেশ্য করে কেউ একজন বলেন- ‘শুধু রোবটের মতো হেঁটে আসলে চলবে না, নাচতে হবে।’ এরপর হাস্যজ্জল তিশা গানের সঙ্গে নেচে ও ঠোঁট মিলিয়ে গায়েহলুদের মঞ্চের দিকে এগিয়ে যান।

বিয়ের বিষয়টি জানান, ‘তার (আজগর) সঙ্গে আমার পরিচয় হয় ২০২০ সালের ডিসেম্বর মাসে। এরপর ধীরে ধীরে দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। আমি আমার সম্পর্কে শুরুতেই তাকে সবকিছু জানাই। এরপর আমরা দুজনেই ভীষণ সিরিয়াস সম্পর্কে। পরিবারকে জানালে তারা সম্মতি দেন।

Leave a Reply

Translate »