ছেলের আবদার রাখতে নতুন অবতারে প্রসেনজিৎ

আইকোনিক ফোকাস ডেস্ক: এই বছরের পূজাটা ছেলের সঙ্গেই কাটালেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অষ্টমী থেকেই ছেলের সঙ্গে মণ্ডপে মণ্ডপে ঘুরতে দেখা গেছে তাকে। অষ্টমীতে ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়কে সঙ্গে নিয়েই ঠাকুর দেখতে হাজির হন তিনি।

এবছর সন্ধিপূজা দেখতে মণ্ডপে হাজির হয়েছিলেন প্রসেনজিৎ। তবে শুধু সন্ধিপুজাই নয়, মণ্ডপে হাজির হয়ে এবার ঢাকও বাজালেন অভিনেতা।

সন্ধিপূজায় প্রতিমার সামনে প্রদীপ জ্বালিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, রাত সাড়ে ১১ দিকে হঠাৎ মায়ের ইচ্ছেতেই যেন পৌঁছে গেলাম এই পূজা মণ্ডপে। তখন মণ্ডপ প্রায় জনমানবহীন বললেই চলে। সেখানেই শুনলাম চণ্ডীপাঠ আর সন্ধিপুজোর অংশও হয়ে উঠলাম। এযেন এক ম্যাজিকাল অভিজ্ঞতা।

তবে শুধু ঘোরাঘুরিই নয়, নবমীতে ছেলে তৃষাণজিতের সঙ্গে লাঞ্চ সারতে শহরের এক পাঁচতারা হোটেলে গিয়েছিলেন প্রসেনজিৎ। সেখানে জমিয়ে ফটোশুট করলেন বাবা ছেলে। তবে শুধু ছেলেই নয়, প্রসেনজিতের সঙ্গে নবমী কাটিয়েছে তার গোটা টিম।

ফটোশুটে সবসময় ক্যামেরাস সামনে থাকতেই দেখা যায় সুপারস্টার প্রসেনজিৎকে। কিন্তু ছেলের আবদারেই এবার তাকে দেখা গেলো ফটোগ্রাফারের ভূমিকায়। পোজ দিলেন তৃষাণজিৎ, ছবি তুললেন প্রসেনজিৎ।

সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেতা লেখেন, মিশুকের আবদারে ক্যামেরার অন্যদিকে, সঙ্গে একটি হাসির ইমোজি। বোঝাই যাচ্ছে ছেলের সঙ্গে ভালোই সময় কাটিয়েছেন অভিনেতা আর পাশাপাশি নিজের এই নতুন ভূমিকা তার নিজেরই বেশ পছন্দ হয়েছে।

Leave a Reply

Translate »