গায়কের রহস্যজনক মৃত্যু

আইকোনিক ফোকাস ডেস্কঃ বাবলু সর্দার নামে এক গায়কের রহস্যজনক মৃত্যু হয়েছে। পশ্চিমবঙ্গের মানিকতলায় বাড়ির কাছেই তার লাশ পাওয়া যায়। ছেলের মৃত্যুর জন্য পুত্রবধূর দিকেই অভিযোগের তীর ছুড়েছেন প্রয়াত গায়কের বাবা-মা। এ ঘটনায় তীব্র চাঞ্চল্য দেখা দিয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসার আগে সে বিষয়ে এখনই নিশ্চিতভাবে কিছু বলতে নারাজ তদন্তকারীরা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, বাবলু একটি পানশালায় (মদের বার) গান গাইতেন। প্রতিদিন সন্ধ্যায় স্কুটারে করে যেতেন তিনি। কাজ শেষে গভীর রাতে বাড়ি ফিরতেন। গেল মঙ্গলবার (১ মার্চ) সন্ধ্যায়ও বাড়ি থেকে বের হন। তবে আর বাড়ি ফেরেননি। চারদিকে খোঁজাখুঁজি শুরু করে পরিবার। পরদিন (২ মার্চ) ভোর সাড়ে চারটার দিকে বাড়ি থেকে কিছুটা দূরে তার নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। সে অবস্থায় তাকে উদ্ধার করে আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা বাবলুকে মৃত ঘোষণা করেন।

ছেলের মৃত্যুতে এই গায়কের বাবা-মায়ের দাবি, তাদের ছেলেকে খুন করা হয়েছে। বাবলুর স্ত্রী সরস্বতী এই কাজ করেছে বলে অভিযোগ করেন। এমনকি শ্বশুরবাড়ির লোকজনও বাবলুর খুনের ঘটনায় জড়িত বলে দাবি করেন তারা।

Leave a Reply

Translate »