কী লেখা ছিলো রহস্যময় সুন্দর নোটে

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিপাড়ার নবদম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। চলতি মাসের শুরুতেই বারওয়ারা ফোর্টের শীষমহলে তৈরি রাজকীয় মণ্ডপে অগ্নি সাক্ষী রেখে সাতপাকে ঘুরেছেন তারা। বিয়ের মাস না পেরুতেই সুখবর দিলেন নায়িকা।

বড়দিনে নতুন ছবির ঘোষণা দিয়েছেন ক্যাটরিনা। ছবির নাম ‘মেরি ক্রিসমাস’। শ্রীরাম রাঘবনের পরিচালনায় দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে এই প্রথম অভিনয় করবেন তিনি।

পরিচালকের প্রশংসায় পঞ্চমুখ ক্যাটরিনা লিখেছেন, থ্রিলার ছবি তৈরির ক্ষেত্রে ওর মতো দক্ষ আর কেউ নেই। এমন পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে সম্মানিত বোধ করছি। বিজয় সেতুপতির সঙ্গে কাজের জন্যও মুখিয়ে আছি।

প্রসঙ্গত, রাজস্থানের দুর্গে ভিক-ক্যাটরিনার বিলাসবহুল বিয়েতে অতিথি তালিকা ছিল খুবই সংক্ষিপ্ত। শুধু আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরাই তাদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অতিথিদের মোটেই খালি হাতে ফেরাননি নবদম্পতি। বেতের ঝুড়ি ভর্তি মিষ্টি, ড্রাই ফ্রুটস ‘রিটার্ন গিফট’ হিসেবে পেয়েছেন অতিথিরা। সঙ্গে একটি সুন্দর নোট।

তাতে লেখা– দূর এবং কাছের যারা আমাদের এই অনুষ্ঠানে এসেছেন, তাদের সবাইকে অশেষ ধন্যবাদ। সবাই যে আমাদের সঙ্গে রয়েছেন, তা উপলব্ধি করে আমরা অত্যন্ত ভাগ্যবান মনে করছি। আপনাদের আশীর্বাদ, ভালবাসা, স্পর্শে আমরা পরিপূর্ণ। এটাই আনন্দানুষ্ঠানের শুরু, আরও অনেক কিছু একসঙ্গে উদযাপন করব।

Leave a Reply

Translate »