এবার নিপুণের বিরুদ্ধে মামলা করছেন জায়েদ খান

আইকোনিক ফোকাস ডেস্কঃ সদ্য সমাপ্ত শিল্পী সমিতির নির্বাচনে চিত্রনায়ক জায়েদ খানের কাছে ১৩ ভোটে হেরেছে সাধারণ সম্পাদক পদপ্রার্থী চিত্রনায়িকা নিপুণ। এরপর প্রকাশিত ফলাফলে অসন্তোষ প্রকাশ করে নির্বাচন কমিশন বরাবর আপিলও করেছিলেন তিনি। তবে আপিল করেও ব্যর্থ হয়ে সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচন চেয়েছেন নিপুণ। গত রোববার (৩০ জানুয়ারি) বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান চিত্রনায়িকা নিপুণ।

উক্ত সংবাদ সম্মেলনে জায়েদ খানের বিরুদ্ধে একাধিক অভিযোগও আনেন তিনি। জায়েদ খানের বিরুদ্ধে ভোট কেনাসহ বাইরে থেকে প্রভাব খাটানোর অভিযোগ করেন এই নায়িকা। এ ছাড়াও নিপুণ প্রজেক্টরে, মেসেঞ্জারের কিছু কথপোকথের স্ক্রিনশট সবার উদ্দেশ্যে দেখিয়েছেন। সেই স্ক্রিনশটে দেখা মেলে জায়েদ খানের সঙ্গে এক ব্যক্তির কথপোকথন। যদিও গতরাতেই জায়েদ খান এক সংবাদ সম্মেলনে বিষয়টি পরিষ্কার করেছিলেন। তবে তা আনুষ্ঠানিকভাবে ছিল না।

তাই আজ সোমবার (৩১ জানুয়ারি) আবারও গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন। সেখানে জায়েদ খান জানান চিত্রনায়িকা নিপুণ আক্তারের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করবেন তিনি।

Leave a Reply

Translate »