এবার ঈদে টিভিতে দেখা যাবে সিনেমা ‘মিশন এক্সট্রিম’

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঈদ-উল-ফিতর উপলক্ষে বায়োস্কোপ (ওটিটি প্ল্যাটফর্ম, গ্রামীণফোন) এবং দীপ্ত টিভিতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ (প্রথম খণ্ড)।

২০২১ সালের ৩ ডিসেম্বর বাংলাদেশসহ যুক্তরাষ্ট্র, ফ্রান্স ও অস্ট্রেলিয়ায় একযোগে মুক্তি পেয়েছিল সিনেমাটি। পরবর্তীতে যুক্তরাজ্য, স্কটল্যান্ড, আয়ারল্যান্ড এবং মালয়েশিয়াতে মুক্তি দেয়া হয় এটি। পুলিশ অ্যাকশন ধাঁচের সিনেমাটি দেশ-বিদেশে দর্শকদের কাছে ব্যাপকভাবে সমাদৃত হয়েছে। প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশন আরো জানায়, সিনেমাটি আগামী মাসে মধ্যপ্রাচ্যে মুক্তির সম্ভাবনা রয়েছে।

সিনেমাটি ঈদের আগের রাতে বায়োস্কোপে এবং ঈদের দিন দুপুর ২টায় দীপ্ত টিভিতে দেখা যাবে। এর মাধ্যমে দর্শকদের দীর্ঘদিন অপেক্ষার অবসান হতে যাচ্ছে।

এ প্রসঙ্গে সিনেমার প্রযোজক এবং অন্যতম পরিচালক সানী সানোয়ার বলেন, ‘দেশে যথেষ্ট পরিমাণ সিনেমাহল না থাকায় অসংখ্য দর্শক ইচ্ছা থাকা সত্ত্বেও সিনেমাটি দেখতে পারেনি। এছাড়াও মুক্তির সময় করোনা ভীতির কারণে অনেকেই প্রেক্ষাগৃহমুখী ছিল না। তাই এই ঈদে সিনেমাটির ওটিটি ও টিভি প্রিমিয়ার দর্শকদের ঈদ আনন্দে একটি বাড়তি সংযোজন হয়ে উঠবে।

Leave a Reply

Translate »