আহ্বান শাকিব খানের পরিবার নিয়ে সিনেমা দেখার

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের ভক্ত দেশজুড়ে ছড়িয়ে আছে। শহর থেকে বন্দর, সদর থেকে গ্রাম সবখানেই তার পরিচিতি। শুধু দেশ নয়, দেশের বাইরেও অসংখ্য বাঙালি তার সিনেমার ভক্ত। এর মধ্যে যুক্তরাষ্ট্রে রয়েছে বাংলাদেশিদের একটা বড় অংশ।

অন্যদিকে সিনেমার শুটিং ও ব্যক্তিগত কাজে বহুদিন ধরে তিনি আছেন যুক্তরাষ্ট্রে। আর তাইতো এবারের ঈদুল ফিতর পালন করতে হচ্ছে দেশ থেকে দূরে। তবে দূরে থাকলেও তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পাচ্ছে বাংলাদেশের সিনেমা হল গুলোতে।

এ নিয়ে দেশে নানা রকমের প্রচরণায় ব্যস্ত সিনেমার নির্মাতা, প্রযোজক ও অভিনশিল্পী ও অন্যান্যরা। আর এই প্রচরণায় স্বশরীরে না থাকতে পারলেও সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিব একটি পোস্ট দিয়েছেন। পাঠকের জন্য তা হুবহু প্রকাশ হলো।

তিনি লেখেন, বহুদিন ধরে আছি দেশের বাইরে। ঈদও হচ্ছে তাই সবার থেকে দূরে। তবে দূরে থাকলেও আছি ভক্ত–দর্শকদের সঙ্গে, ঈদে মুক্তি পাওয়া আমার দুটি সিনেমা নিয়েই। একটি ‘বিদ্রোহী’, অন্যটি ‘গলুই’। দর্শকের ভালোবাসা ও আগ্রহের কারণেই শতাধিক সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘বিদ্রোহী’। বিগত বছরগুলোতেও দর্শক আগ্রহের কারণে শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে আমার সিনেমাগুলো। আশা করছি, ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

Leave a Reply

Translate »