আলমিনার নতুন গানে মুগ্ধ দর্শকমহল

আইকোনিক ফোকাস ডেস্কঃ প্রতিশ্রুতিশীল জনপ্রিয় কন্ঠশিল্পী আলমিনা নিতুর নতুন একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। ‘প্রেম খেলা’ শিরোনামে রাধারমণ দত্তের অপ্রচলিত একটি গান চ্যানেল মাট নামে একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। এই গানটি ইতিমধ্যে রীতিমতো দর্শকমহলে প্রশংসিত হচ্ছে। গানটি শুনলে আশা করি সবার ভালো লাগবে।

বাংলাদেশ শিল্পকলা একাডেমী প্রায় সাড়ে তের হাজার গান সংগ্রহ করে সারা দেশ থেকে। সেখান থেকে ১০০ জন শিল্পীকে একটি করে দেয় বাংলাদেশ শিল্পকলা একাডেমি। সেই গানগুলোর মধ্যে প্রেম খেলা খেলিব শিরোনামের গানটি দেয়া হয় নিতুকে। এই গান টি নিয়ে নিতুর অনেক স্বপ্ন।তিনি বলেন গানটি বাংলা লোকসঙ্গীতের ভান্ডার আরো সমৃদ্ধ করবে। গানটির যদিও অনেক আগে লিখে গেছেন রাধা রমন দও তারপরও গানটির কথা- সুর সমসাময়িক।

আলমিনা নিতু ইউডা ইউনিভার্সিটিতে সংগীত নিয়ে পড়াশোনা করছে। ছোট থেকেই গান করছে, গানকে ভালোবাসেন তিনি ।যদিও শুরুটা ছিলো মায়ের ইচ্ছাতেই। শিশু একাডেমীতে ৩ বছর এবং জেলা শিল্পকলা নরসিংদী থেকে ৪ বছরের উচ্চাঙ্গ সঙ্গীতে কোর্স শেষ করেছেন । জীবনে বড় পাওয়া ২বার জাতীয় পুরস্কার। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার কাছ থেকে গোল্ড মেডেল পয়েছেন প্রতিশ্রুতিশীল এই শিল্পী।

Leave a Reply

Translate »