আমি মিশা-জায়েদের সঙ্গে আছিঃ নায়িকা মৌসুমী

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার প্রিয়দর্শনী নায়িকা মৌসুমী। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির গত ২০১৯-২০২১ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে মিশা-জায়েদ প্যানেলের বিরুদ্ধে লড়েছিলেন তিনি। তবে জয় মেলেনি। এবার প্রতিপক্ষ সেই মিশা-জায়েদের প্যানেলে ভিড়লেন এই নায়িকা। গুরুত্বপূর্ণ কোনো পদে নয়, কার্যকরী পরিষদের সদস্য পদে লড়ছেন তিনি।

এফডিসি পাড়ার গুঞ্জন, গত মেয়াদে মৌসুমীকে নির্বাচনে দাঁড় করিয়ে তার কিছু কাছের শিল্পীরা পেছন থেকে সরে গিয়েছিল। তাই এবার তাদের পেছনে নেই মৌসুমী। অভিমানে প্রতিপক্ষের দলেই ভিড়েছেন তিনি।

এদিকে গেল বুধবার (১২ জানুয়ারি) এফডিসিতে মনোনয়ন জমা দিতে এসে মৌসুমী গণমাধ্যমকে বলেন, ‘গতবছর থেকেই দেখে আসছি মিশা-জায়েদ শিল্পীদের জন্য ভালো কাজ করছে। বিগত দিনে তাদের কাজগুলো দেখলেই বুঝতে পারবেন শিল্পী সমিতির হয়ে তারা সবগুলো কাজই ভালো করেছে। আমি তাদের সেই ভালো ভালো কাজের সমর্থক হিসেবেই তাদের প্যানেলের হয়ে দাঁড়িয়েছি।

তিনি আরও বলেন, ‘আমি জাস্ট এক্সিকিউটিভ কমিটিতে দাঁড়িয়েছি। আমি শিল্পীদের পাশে সব সময় ছিলাম। সে প্রত্যয় থেকে আমি এবারও দূরে নেই। আমি ফ্যামিলিগত সমস্যা ও অন্যান্য সমস্যার কারণে গুরুত্বপূর্ণ পদে নির্বাচন করতে পারছি না। তবে আমি মিশা-জায়েদের সঙ্গে আছি।

Leave a Reply

Translate »