অশ্লীল নায়কা মুনমুন দিলেন ভয়াবহ তথ্য

আইকোনিক ফোকাস ডেস্কঃ এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে রুপালি পর্দায় আগমন ঘটে মুনমুনের। তিনি ১৯৯৭ থেকে ২০০৩ সাল পর্যন্ত একটানা সিনেমায় কাজ করেছেন। তবে অশ্লীলতার জন্য তার বিপক্ষে পদক্ষেপ গ্রহণ করে তৎকালীন সরকার।

তবে অশ্লীল তকমা নিতে নারাজ এই নায়িকা। কারণ, যখন যে জোয়ার আসে তাতে অনেক সময় অভিনয় শিল্পীদের কিছুই করার থাকে না। এমনটাই বিশ্বাস এই নায়িকার। সম্প্রতি কথা বলেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে তার ক্যারিয়ার নিয়ে। সেখান থেকে চুম্বক অংশ পাঠকের জন্য তুলে ধরা হলো।

হঠাৎ সিনেমা ছাড়ার কারণ হিসেবে মুনমুন বলেন, ‘পোশাক নিয়ে আসলে আমি আমার ইন্ডাস্ট্রির অনেক পরিচালক, প্রযোজকের কাছে অপমানিত হয়েছি। কারণ, তারা শর্টড্রেস পরা নিয়ে রীতিমতো গালাগাল করত আমাকে। শুধু আমাকে না, আমার পরিবারের সদস্যদেরও গালি আমাকে হজম করতে হয়েছে। মানে এমন একটা শর্টপ্যান্ট এনে দিছে আমাকে যে, আমি না করে দিয়েছি এটা পরতে পারব না। এই কথা শুনে যে গালি দিত! এটা শুরু হয় যখন, তখনই অশ্লীলতা তকমাটা লাগে আমার গায়ে।

এরপর আমার জন্য কাজ করাটা আসলে খুব কঠিন হয়ে উঠেছিল। অশ্লীলতা আর ফিল্মি পলিটিক্স অন্যতম দুটো কারণ। এত হিট ছবি উপহার দেওয়ার পরও সবাই বলত, আমি অশ্লীল ছবির নায়িকা! তাই দূরে সরে যাই।

Leave a Reply

Translate »