অর্থ ফেরত চেয়ে ঢাকা থেকে লিগ্যাল নোটিশ পাঠায় মুম্বাইয়ে নোরার ঠিকানায়

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউড অভিনেত্রী-নৃত্যশিল্পী নোরা ফাতেহি। ‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’সহ অনেক জনপ্রিয় গানে নেচে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। এই আইটেমকন্যা ও অভিনেত্রী সেপ্টেম্বর মাসে ঢাকায় একটি অনুষ্ঠানে আসার কথা থাকলেও তিনি ঢাকায় আসেননি। অন্যদিকে এই বলিউড সেনসেশন আসন্ন নভেম্বর মাসে ‘গ্লোবাল অ্যাসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা আসছেন। মূলত এই ইস্যুকে সামনে রেখেই প্রতিষ্ঠানটি ঢাকা থেকে লিগ্যাল নোটিশ পাঠায় মুম্বাইয়ে নোরার ঠিকানায়।

জানা গেছে, এ বছরের সেপ্টেম্বর মাসে মিরর ম্যাগাজিন আয়োজিত ঢাকার একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল নোরা ফাতেহির। সে জন্য মিরর গ্রুপের পক্ষ থেকে ১৫ লাখ রুপি অ্যাডভান্স করা হয় তাকে। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় নোরা সেই ইভেন্টে অংশ নিতে পারেননি। এরপর সেই অ্যাডভান্স (১৫ লাখ রুপি) ফেরত দেওয়ার ব্যাপারে যোগাযোগ করা হলেও নোরার তরফ থেকে কোনও জবাব আসেনি।

তাই ঢাকা থেকে আইনি নোটিশ পাঠানো হয়েছে বলিউডের নোরা ফাতেহিকে। এমনটাই জানিয়েছেন মিরর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাজাহান ভূঁইয়া সাজু। পাশাপাশি আইনি ব্যবস্থা নিবেন বলেও জানিয়েছেন তিনি।

Leave a Reply

Translate »