অভিষেক-কারিশমার প্রেমের সম্পর্ক ভাঙার আসল কারণ

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের জনপ্রিয় তারকা অভিষেক বচ্চন ও কারিশমা কাপুর। তাদের প্রেমের সম্পর্কের ভেঙে গেছে প্রায় ২০ বছর আগে। কিন্তু এত বছর পর তাদের সম্পর্ক ভাঙার আসল কারণ প্রকাশ করলেন দুই তারকার সিনেমা ‘হাঁ ম্যায়নে ভি প্যায়ার কিয়া হ্যায়’র নির্মাতা সুনীল দর্শন।

সে সময় গভীর প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন অভিষেক বচ্চন এবং কারিশমা কাপুর। দুই পরিবারের সম্মতিতে সাত পাকে বাঁধা পড়ারও কথা ছিল তাদের। এমনকি বাগদানও হয়ে গিয়েছিল এ অভিনেতা-অভিনেত্রীর। কিন্তু ছাদনাতলা পর্যন্ত যাওয়ার আগেই সেই সম্পর্ক ভেঙে দেন কারিশমা। ইতোমধ্যে পেরিয়ে গেছে সেই ঘটনার দু’দশক। তবে কী কারণে তাদের বিচ্ছেদ হয়েছিল সেটা এখনও পরিষ্কার নয়। প্রায় বিশ বছর পর হঠাৎ প্রকাশ পেল সেই কারণ।

নির্মাতা সুনীল দর্শন বলেন, শুটিং সেটে সারাদিন তাদের মধ্যে ‘ঝগড়া’ লেগেই থাকত। সে সময় তাদের দেখে সবার মনে একটাই প্রশ্ন ছিল, ‘কীভাবে তারা একে-অপরের জন্য পারফেক্ট হতে পারে!

বলিউড হাঙ্গামাকে দেওয়া সাক্ষাৎকারে নির্মাতা আরও বলেন, অভিষেক-কারিশমার মধ্যে গভীর প্রেম ছিল, বিয়ে করারও কথা ছিল দুজনের। তাদের এনগেজমেন্টেও গিয়েছিলাম আমি। তবে তারা কখনই ‘মেড ফর ইচ আদার’ ছিলেন না। সারাক্ষণই দুজন ঝগড়া করতেন। তবে অভিষেক খুব ভালো মনের একজন মানুষ। কারিশমাও অসাধারণ। কিন্তু কিছু জিনিস মানুষের ভাগ্যে থাকে না।

Leave a Reply

Translate »