Bangladeshi Entertainment Magazine

২০২০ এ বড় পর্দায় দেখা যাবে না যে তারকাদের

0 4

২০১৯ এ বলিউডের আলোচিত অভিনেত্রীদের তালিকায় নাম ছিল আলিয়া ভাট এবং ভূমি পেডনেকারের মত তুলনামূলক নতুন তারকাদের। অনেক সুপার স্টারদের খুব একটা দেখা যায়নি বড় পর্দায়।এ বছরও  পর্দায় না দেখার পূর্ণ সম্ভাবনা প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মা, ঐশ্বরিয়া রাই বচ্চন ও সোনম কাপুরের মত ‘হেভিওয়েট’ অভিনেত্রীদের:

ঐশ্বরিয়া রাই বচ্চন:
দুই বছর আগে ‘ফ্যানি খান’ ছবির মাধ্যমে বলিউডের পর্দায় দেখা গিয়েছিল ঐশ্বরিয়া রাই বচ্চনকে। এর আগে দীর্ঘ বিরতির পর করণ জোহরের ‘অ্যা দিল হ্যা মুশকিল’ ছবি দিয়ে লাইমলাইটে আসলেও ‘ফ্যানি খান’ এ সেটি ধরে রাখতে পারেননি এই অভিনেত্রী। চলতি বছরে তাকেও দেখা যাবে না নতুন কোনো ছবিতে।

প্রিয়াঙ্কা চোপড়া:
বলিউড থেকে দিনকে দিন যেন সরে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। চার বছর পর গেল বছর মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। কিন্তু ছবিটি আশানুরূপ তেমন সাড়া ফেলাতে পারেনি। একই সাথে মার্কিন পপস্টার নিক জোনাসকে বিয়ে করার পরপরই তিনি যেন পুরোপুরি ভাবে পাড়ি জমিয়েছেন মার্কিন মুলুকে। ২০২০ সালে আসার সম্ভাবনা নেই তার কোনো ছবি।

সোনম কাপুর:
গেল বছর মুক্তি পেয়েছে সোনম কাপুরের দুটি ছবি। যার একটি হলো ‘এক লাড়কি কো দেখা তো এইসা লাগা’ এবং অপরটি ‘দ্য জোয়া ফ্যাক্টর’। তবে দুটি ছবির কোনটার জন্যই তেমন প্রসংশিত হয়নি সোনম। বর্তমানে তার হাতে রয়েছে ‘বিটল অব বিটোরা’ সিনেমার কাজ। তবে চলতি বছর সেটি মুক্তি পাওয়ার তেমন কোন সম্ভাবনা নেই।

আনুশকা শর্মা:
২০১৮ সালে সর্বশেষ ‘জিরো’ সিনেমার মাধ্যমে পর্দায় দেখা মিলেছিল বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার। ছবিটি ব্যাপক ফ্লপ হয়েছিল। এরপর ২০১৯ এ মুক্তি পায়নি এই অভিনেত্রীর কোন ছবি। চলতি বছরও যে আনুশকা কোন ছবির কাজ হাতে নিচ্ছেন না তার প্রমাণ মিলল সম্প্রতি ফিল্ম ফেয়ারে দেওয়া তার এক সাক্ষাতকার থেকে। সেখানে তিনি বলেছেন যে, আমার একটি বিরতি দরকার এবং এটি একটি সঠিক সিদ্ধান্ত। বিয়ের পর থেকে আমি কোন বিরতি ছাড়াই ‘সুইধাগা’ ও ‘জিরো’র জন্য শুটিং করেছি। কিন্তু সেটি ঠিক হয়নি। তাই আপাতত একটু বিরতির সিদ্ধান্ত।

নতুন কোনো ছবিতে এ বছর তাকে দেখা না গেলেও তার প্রযোজনা প্রতিষ্ঠানের হয়ে এ বছর ব্যস্ত থাকতে দেখা যেতে পারে।

 

Comments
Loading...