১৯ আগস্ট আসছে অরিজিনাল ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’

আইকোনিক ফোকাস ডেস্কঃ ১৯ আগস্ট চরকিতে মুক্তি পাচ্ছে অরিজিনাল ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’। গতকাল মুক্তি পেয়েছে মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ছবিটির ট্রেলার। এটি হতে যাচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটির দ্বিতীয় অরিজিনাল ফিল্ম। এরই মধ্য এ ছবির গান ও পোস্টার বেশ সাড়া ফেলেছে।

 

‘নেটওয়ার্কের বাইরে’ চার বন্ধুর গল্প। তাদের সম্পর্ক, একটি ট্যুর, তাদের পরিবার, প্রেমসহ আরও  অনেক কিছু উঠে এসেছে। ১ আগস্ট বন্ধু দিবসে মুক্তি পায় এ ছবির প্রথম গান। সে সময় থেকেই ছবিটি নিয়ে শুরু হয় আলোচনা। এ ছবিতে তিনটি গান আছে। জানুয়ারি মাসে এ ছবির শুটিং শুরু হয়। তরুণ তারকাবহর নিয়ে পুরো শুটিং টিম ঘুরে বেড়িয়েছে মনোরম সব লোকেশন। ছবির ট্রেলার থেকেই আঁচ পাওয়া যায়, এতে দেখা যাবে কক্সবাজার, সেন্ট মার্টিনের চোখধাঁধানো সৌন্দর্য। এ ছবিতে অভিনয় করেছেন শরিফুল রাজ, নাজিফা টুশি, ইয়াশ রোহান, নাজিয়া হক অর্ষা, খায়রুল বাশার, তাসনিয়া ফারিন, জোনায়েদ বোগদাদী, তাসনুভা তিশা।

 

১৯ আগস্ট ‘নেটওয়ার্কের বাইরে’র মুক্তি উপলক্ষে এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে জোরেশোরে প্রচারণা শুরু হয়েছে। চরকির ফেসবুক পাতায় প্রকাশিত হচ্ছে ছবির প্রতিটি চরিত্রের লুক, পোস্টারসহ আরও নানা কিছু। অন্যদিকে ছবির শিল্পীরাও এই সব ছবি, শুটিংয়ের সময়ের মজার ছবি, ভিডিও শেয়ার করে ‘নেটওয়ার্কের বাইরে’ নিয়ে দর্শকদের আগ্রহের পারদ আরও ওপরে তুলে দিচ্ছে।

 

এখন পর্যন্ত মুক্তি পাওয়া এ ছবির গান ও ট্রেলার নিয়ে আরিয়ান বলেন, ‘সিনেমার একটি গানের বেশ কিছু অংশ এবং ট্রেলার অনেকে এরই মধ্যে দেখে ফেলেছেন। বন্ধু দিবসে মুক্তি পাওয়া বন্ধুত্বের গানটি অনেককে শেয়ার করতে দেখছি। গানের মাধ্যমে বন্ধুকে ভালোবাসা এবং শুভেচ্ছা জানাতে দেখেছি। আবার অনেককে বলতে দেখেছি ‘এ রকম একটা ট্যুরে আমরা কবে যাব!’ ট্রেলার রিলিজ হওয়ার পর থেকে আমার কাছে আসা কল মেসেজ কিংবা সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন পোস্ট ও মন্তব্য পড়ে বুঝতে পারছি মানুষের সিনেমা দেখার প্রতি আগ্রহ বেড়েছে। এক বন্ধু আরেক বন্ধুকে মেনশন করে বলছে ‘দোস্ত, একসাথে দেখব।

 

সিনেমার ট্রেলার নিয়ে দর্শকদের একটা সাধারণ মন্তব্য থাকে যে সিনেমার চেয়ে ট্রেলার বেশি ভালো হয়েছে কিংবা ট্রেলার যত ভালো, সিনেমা অত ভালো না। কিন্তু আমি আমার দর্শকদের জানাতে চাই ‘নেটওয়ার্কের বাইরে’র ট্রেলারে যা আছে, সিনেমায় তার চেয়ে অনেক বেশি কিছু রাখার চেষ্টা করেছি আমরা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *