Bangladeshi Entertainment Magazine

সুশান্তের স্মৃতিতে মোমের মূর্তি বানালেন বাঙালি শিল্পী

0 112

সুশান্ত সিং রাজপুত’র ভক্তের কম নেই বাংলায় ।তাই সুশান্তের জন্য ভালোবাসার নিদর্শন পাওয়া গেলো বাংলা থেকে। বাংলার  শিল্পী সুশান্ত রায় অবিকল সুশান্ত সিং রাজপুত এর মতো মোমের পুতুল বানিয়েছেন। তার হাতের কারুকার্য এতটাই নিখুঁত দেখে মনে হবে সত্যিই যেনো সুশান্ত। শিল্পী সুশান্ত রায় জানান তিনি তার মেয়ের আবদারে প্রয়াত সুশান্ত সিং রাজপুত এর মোমের পুতুল বানিয়েছেন।

সুশান্তের পোট্রেট এঁকে, কখনও ভিডিয়ো বানিয়ে, কখনও কিছু লিখে তাঁকে শ্রদ্ধা জানাচ্ছেন ফ্যানেরা। সুশান্ত সিং রাজপুতের অন্ধ ভক্ত আসানসোলের বাসিন্দা সুশান্ত রায়। পেশায় ভাস্কর সুশান্ত ভেবেছিলেন প্রিয় অভিনেতার জন্য কিছু একটা তাঁকে করতেই হবে। এরপর তিনি অভিনেতার মোমের মূর্তি বানানো শুরু করে। ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার সেই মূর্তির উন্মোচন হয় আসানসোল মিউজিয়ামে। আর এরপরই সুশান্তের বানানো এই মূর্তির ছবি ভাইরাল হয় নেট দুনিয়ায়।

এই প্রথম সুশান্তের জন্য মোমের মূর্তি বানালো কেউ। চিরাচরিত ব্লু ডেনিম আর ব্ল্যাক জিনসে দাঁড়িয়ে আছেন সুশান্ত। আর সেই মূর্তি দেখে বোঝার যো নেই যে এটি আসল না নকল। বিকেল থেকে আসানসোলে উপচে পড়েছে ভিড়। আর সুশান্তের সেই মোমের মূর্তির ছবি অভিনেতার অনুরাগীরা সকলেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

প্রশংসায় সবাই ভরিয়ে দেন শিল্পী সুশান্ত রায়কে। গৌরব মিশ্র যেমন লেখেন, ‘মনে হচ্ছে সুশান্ত আমাদের সামনেই দাঁড়িয়ে আছেন’। আবেগতাড়িত হয়ে শিল্পীর জন্যও শুভেচ্ছা বার্তা লেখেন অনেকে। দেখুন সেই মূর্তি। পশ্চিমবঙ্গের এই শিল্পশহরে সুশান্তের এমন মূর্তি দেখে আপ্লুত দেশবাসী।

Comments
Loading...