রোনালদোর বিপক্ষে ধর্ষণের অভিযোগ

আইকোনিক ফোকাস ডেস্কঃ সবাই অপেক্ষায় আছেন এই মুহূর্তের। আজ বাংলাদেশ সময় রাত ৮টায় ওল্ড ট্রাফোর্ডে নিউক্যাসলের বিপক্ষে খেলবে ম্যানচেস্টার ইউনাইটেড। এ ম্যাচকে অবশ্য ক্রিস্টিয়ানো রোনালদোর ফেরার ম্যাচ হিসেবেই দেখা হচ্ছে। ১২ বছর পর ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে আজ দেখা যাবে রোনালদোকে।

 

এ উপলক্ষে ম্যানচেস্টারে এখন সাজ সাজ রব। এমন মুহূর্তে অবশ্য কালি লাগার সমূহ সম্ভাবনা জেগেছে। ২০১৮ সালে রোনালদোর বিপক্ষে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন যুক্তরাষ্ট্রের এক নারী। ক্যাথরিন মায়োরগার সে অভিযোগ অবশ্য প্রমাণ করা যায়নি বলে তদন্ত থেমে গেছে। কিন্তু এ ব্যাপারে রোনালদোকে এখনো দোষী মনে করেন অনেকেই। কিছু নারীবাদী সংগঠন আজ সে ঘটনার কথা মনে করিয়ে দিয়ে রোনালদোর ইউনাইটেডে ফেরার সিদ্ধান্তের প্রতিবাদ জানাবে।

 

রোনালদোর জন্য আজকের দিনটা এক বড় উপলক্ষ। ২০০৯ সালে যে ক্লাব ছেড়ে রিয়াল মাদ্রিদে গিয়েছিলেন, ১২ বছর পর সেই ম্যান ইউনাইটেডের মাঠে প্রথমবারের মতো লাল জার্সি পরে নামার সুযোগ পাচ্ছেন। কোচ উলে গুনার সুলশার না চাইলেও রোনালদো মূল একাদশে থাকার ব্যাপারে অনেক তদবির করবেন বলে জানিয়েছেন।

 

সুলশার অবশ্য বলেছেন, মূল একাদশে না থাকলেও বদলি হিসেবে নামবেনই রোনালদো। এমন এক মুহূর্তে দেখার জন্য কালোবাজেরেও বিক্রি হয়েছে এ ম্যাচের টিকিট। কিন্তু সবার মনে এত উচ্ছ্বাস খেলা করছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *