Bangladeshi Entertainment Magazine

রমজানে অসহায়দের মাঝে খাবার বিতরণ ও তহবিল সংগ্রহ করবে আইকনিক ফোকাস

0 25

করোনার জেরে লকডাউন প্রতিটি শহর।  করোনার সংক্রমণ ঠেকাতে মানুষ গৃহবন্দি। মহামারীতে সবকিছু নিশ্চল হয়ে আছে।সামাজিক দূরত্ব মানতে গিয়ে, আমাদের পরিচিত অনেক মানুষই কর্মহীন হয়ে পড়েছে। তাদের কাছে এখন ঘরে থাকা মানে অনাহারে অর্ধাহারে দিন কাটানো। অথচ ঘরের বাইরে গিয়ে কাজ করে খাবারও কোনো সুযোগ নেই। করোনার এই মহামারীতে সবকিছু নিশ্চল হয়ে আছে।

এসময় আপনিই পারেন তাদের একমুঠো খাবার যোগাতে। আইকনিক ফোকাস ফাউন্ডেশন আপনার সহযোগিতা পৌঁছে দেবে অসহায় ও ক্ষুদার্থ মানুষের কাছে । রান্না করা খাবার প্রতিদিন ইফতার এর আগেই পৌছে দেয়া হবে সবচেয়ে বেশি যার দরকার , তার কাছে।

খাবার রান্নার কাজে স্বেচ্ছাসেবী হিসেবে রান্নার  দায়িত্ব নিয়েছে ফিল্মি ক্যাফে। অসহায়দের মাঝে খাবার বিতরণ ও তহবিল সংগ্রহের কাজে কো-পার্টনার হিসেবে কাজ করছে “বি-পজিটিভ কমিউনিকেশনস”।

আইকনিক ফোকাস ফাউন্ডেশন এর অন্যতম সদস্য আহমেদ ইশতিয়াক হিমেল বলেন, “অনেকেই আছেন যারা ত্রান শব্দটি শুনলে সহায়তা নিতে চান না। তাই  মানুষ যেন সহায়তা নিতে সংকোচ না করেন তাই প্রতি প্যাকেট নাম মাত্র মূল্যে ২ থেকে ৫ টাকায় বিতরণ করা হবে।”

মানবতার সেবায় বিত্তবানরা এগিয়ে আসবেন বলে মনে করেন তিনি। খাবার সরবরাহ করা হবে ঢাকার মোহাম্মদপুর এলাকায়। আর যাদের প্রয়োজন তারা খাবার সংগ্রহ করতে পারবেন ফিল্মি ক্যাফে থেকে। ফিল্মি ক্যাফে ঢাকার মোহাম্মদপুর শেখেরটেকে অবস্থিত।

কীভাবে সহযোগিতা পাঠাবেন

বিকাশ (ব্যক্তিগত)
+8801914860664 (হিমেল)
+880 19 1403 0858 (স্বপন)

ব্যাংক অ্যাকাউন্ট ডিটেইল :
দি সিটি ব্যাংক লিমিটেড ,বনানী লেক ভিঊ ব্রাঞ্চ,
Acoount Name: Filmy Cafe
AC/No: 1401764882001

খাদ্য সহায়তা বিতরণের তারিখ : ২৫শে এপ্রিল, ২০২০ শুক্রবার থেকে চলতে থাকবে।
বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করুন :+880191486064 , +880 19 1403 0858

Comments
Loading...