ফেনীর দাগনভূঁঞায় খুন হওয়ার দেড় মাস পর আসামী গ্রেফতার

ফেনী প্রতিনিধি: ফেনীর দাগনভূঁঞার রাজাপুর সাপুয়া এলাকায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হওয়ার ঘটনার প্রায় দেড় মাস পর পুলিশ শনিবার ভোররাতে আমিরগাঁও এলাকা থেকে আসামী নিজাম উদ্দিনকে গ্রেফতার করেছে। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৬ মার্চ দাগনভূঁঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের সাপুয়া স্কুল সংলগ্ন ফারুকের চায়ের দোকানে নাস্তা করতে যায় একই গ্রামের মৃত: নুরুল হকের তৃতীয় ছেলে জহির। এসময় পারিবারিক বিরোধের জের ধরে তাকে লাঠি দিয়ে অতর্কিতভাবে আঘাত করতে থাকে তারই ছোট ভাই নিজাম উদ্দিন (৪৫)। ছোট ভাইয়ের লাঠি পেটার একপর্যায়ে ওই দোকানে রান্নার কাজে চুলায় বসানো গরম তেলের উপর নিজাম পড়ে যায়। পরে সেখান থেকে স্থানীয়দের সহযোগিতায় মারাত্মক আহত জহিরকে উদ্ধার করে পাঠিয়ে দেয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতারের বার্ন ইউনিটে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় দাগনভূঁঞা থানায় নিজাম উদ্দিনকে আসামী করে মামলা করা হলে নিজাম পালিয়ে যায়। দেড় মাস পর আমিরগাঁও এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে। শনিবার দুপুরে তাকে আদারতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ ঘটনায় নিহতের মেয়ে হত্যাকারীর উপযুক্ত শাস্তি এবং নিরাপত্তা দাবী করেন।

দাগনভূঁঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) ছালেহ আহম্মদ পাঠান বলেন, আসামী নিজাম উদ্দিনকে গ্রেফতার করা হয়। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *