Bangladeshi Entertainment Magazine

পগবা রাখলেন বিয়ারের বোতল সরিয়ে   

0 122

আইকোনিক ফোকাস ডেস্কঃ এবার তারকা ফুটবলারদের কাছে পাত্তা পাচ্ছে না স্পনসর প্রতিষ্ঠানগুলো। পর্তুগালের তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর কাছেও পাত্তা পাচ্ছে না স্পনসর প্রতিষ্ঠানগুলো।

 

কাল জার্মানির বিপক্ষে ফ্রান্সের ১-০ গোলে জয়ের পর সংবাদ সম্মেলনে এসে ফরাসি তারকা পল পগবাও রোনালদোর সেই ঘটনার পুনরাবৃত্তি করেন। তবে এবার কোকাকোলার বোতল নয় হেইনেকেন বিয়ারের বোতল টেবিল থেকে সরিয়ে নিচে  রাখলেন পগবা।

 

পগবা ইসলাম ধর্মে বিশ্বাসী। গত রোজায় ইউরোপা লিগে এএস রোমার বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের ৬-২ গোলে জয়ের ম্যাচেও রোজা রেখে মাঠে নেমেছিলেন তিনি।

 

রোনালদোর যে কাজটি করেন এবং তার   ফলে যা হয়ে ছিল প্রতিষ্ঠানের মূল্য ২৪ হাজার ২০০ কোটি ডলার থেকে এক লাফে ২৩ হাজার ৮০০ কোটি ডলার হয়ে যায়! মাত্র আধঘণ্টার মধ্যে কোকাকোলার ব্র্যান্ড মূল্য ৪০০ কোটি ডলার কমেছে। এর অর্থ হলো, কোকাকোলার ৩৩ হাজার ৯১৫ কোটি টাকা খসিয়ে দিয়েছেন রোনালদো।

 

পগবা অবশ্য সংবাদ সম্মেলন টেবিল থেকে বিয়ারের বোতল সরিয়ে নেওয়া প্রসঙ্গে কিছু বলেননি।কিন্তু মজার বিষয় হল, জার্মানির বিপক্ষে ম্যাচসেরার পুরস্কারটি হেইনেকেনের তরফ থেকেই পেয়েছেন পগবা-হেইনেকেন স্টার অব দ্য ম্যাচ।

Comments
Loading...