Bangladeshi Entertainment Magazine

নতুন অধ্যায় শুরুর দিন গুনছেন সাইফ-কারিনা

0 84

আইকোনিক ফোকাস ডেস্কঃ দ্বিতীয় সন্তানের জননী হচ্ছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। তবে কবে আসছে নতুন অতিথি সে প্রশ্ন সবার মনে। আবার সন্তান ছেলে না মেয়ে হবে সেটা নিয়েও চলছে নানা জল্পনা-কল্পনা।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম প্রকাশ করেছিল, বলিউড সেনসেশন কারিনা দ্বিতীয় সন্তান জন্ম দিচ্ছেন ২০২১ সালের মার্চে। কিন্তু সাইফ আলি খান নিশ্চিত করলেন, ফেব্রুয়ারিতেই মা হতে চলেছেন কারিনা।

ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে কারিনা বলেন, এখন আমি যেখানেই যাই, আমাকে একটি প্রশ্নই করা হয়। শুধু আমাকে নয়, সাইফকেও করা হয়, তা হলো- ছেলে হবে না মেয়ে? আপনারা কি জানতে পেরেছেন? আমি উত্তরে বলি, সন্তান ছেলে অথবা মেয়ে পার্থক্য কী? একজন ছেলে যা করতো আমার মা-বাবার জন্য তার চেয়ে বেশি আমি করেছি।

নবাব পুত্র সাইফ আলী খানের সঙ্গে বলিউড কুইন কারিনা কাপুরের বিয়ে হয় ২০১২ সালে। ২০১৬ সালের ২০ ডিসেম্বর এই দম্পতির ঘর আলো করে প্রথম সন্তান তৈমুর আলী খান।

তবে নতুন অতিথির জীবন যাপনেও পরিবর্তন আসবে বলে জানান সাইফ। তিনি বলেন, ‘এবার দায়িত্ব বেড়ে যাবে অনেকটাই। তবে তৈমুরের মতো আলোকবৃত্তে না এনে, নতুন অতিথিকে ভিন্ন ভাবেই জীবন গড়ার পরিকল্পনা আছে।

কারিনা আরো জানিয়েছিলেন, তৈমুরের নাম বিতর্কের পর দ্বিতীয় সন্তানের নাম কী হবে, তা নিয়েও ভাবার সাহস পাননি। তবে নামকরণের কাজটি তুলে রেখেছি শেষ মুহূর্তের জন্য।

সব মিলিয় আপাতত নতুন অধ্যায় শুরুর দিন গুনছেন বলিউডের এই দুই জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী।

Comments
Loading...