তৃতীয়বার বিয়ে করলেন সালমান শাহ’র সাবেক স্ত্রী সামিরা

ঢাকাই সিনেমার ইতিহাসের অন্যতম সফল নায়ক সালমান শাহ’র সাবেক স্ত্রী সামিরা তৃতীয়বারের মতো বিয়ে করেছেন। সামিরার নতুন স্বামী সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদ। এর আগে ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমানের মৃত্যুর পর স্ত্রী সামিরা দ্বিতীয়বারের মতো বিয়ে করেন মোশতাক ওয়াইজকে৷ তিনি ছিলেন সালমানেরই বন্ধু। খবরটি নিশ্চিত করেছেন সামিরার প্রাক্তন স্বামী মোশতাক।

মোশতাক জানান, সামিরা বিয়ে করেছে৷ সামিরার সঙ্গে আমি সবসময় ছিলাম, ভবিষ্যতেও বন্ধু হয়ে থাকবো৷ এছাড়া এ বিচ্ছেদ আমাদের এক পুত্র ও দুই কন্যা সন্তানের ওপর কোনো প্রভাব ফেলবে না৷ মোশতাক আরও বলেন, গত ১৫ জুলাই সামিরা ও ইশতিয়াকের দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বর্তমানে সামিরা ইশতিয়াকের বাসাতেই থাকছেন।

তাদের তিন সন্তান সামিরার সঙ্গেই থাকেন। সন্তানরা প্রতি শুক্রবার বাবার বাসায় আসে৷

বিয়ে প্রসঙ্গে সামিরা জানান, সালমান শাহের স্ত্রী হিসেবে পরিচয়ের বাইরে আমি একজন সাধারণ মানুষ, একজন নারী৷ অনেক চেষ্টার পরও মানুষ জীবনের অনেক পরিবর্তন আটকাতে পারে না। ‌আমার জীবনেও পরিবর্তন এসেছে৷ আমি ও মোশতাক দুজনে এক হয়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমার নতুন জীবন শুরুতেও তার শুভেচ্ছা পেয়েছি। আমাদের সন্তানরাও এই সিদ্ধান্তের সঙ্গে জড়িত ছিলো।

Leave a Reply

Translate »