Bangladeshi Entertainment Magazine

তুলকালাম টিজার, কেজিএফ 2 সমস্ত রেকর্ড ভঙ্গ করছে!

0 106

অপেক্ষার অবশেষে অবসান ঘটল। ‘কেজিএফ 2’ ছবির প্রথম টিজার প্রকাশ হয়েছে। গত বছর ডিসেম্বরে ঘোষণা করা হয়েছিল যে ‘কেজিএফ ২’ এর প্রথম টিজার অভিনেতা যশের জন্মদিনে চমক দেবে। তিনি চলচ্চিত্র প্রযোজনা সংস্থার সাথে কথা বলেছেন।

টিজারটি তাঁর জন্মদিনের একদিন আগে ৭ জানুয়ারি রাতে হোমবেল ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রচারিত হয়েছিল। এবং যখন সে মুক্ত ছিল, তখন সে গিঁট বেঁধেছিল। বলিউড এবং আরও অনেক হলিউড সিনেমা কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির বৃহত্তম বাজেটের চলচ্চিত্রের চেয়ে পিছিয়ে রয়েছে।

অনুসন্ধানে জানা গেছে যে ‘কেজিএফ ২’ এর টিজার ওয়ানডে ভিউ ট্রায়ালে সমস্ত ভারতীয় চলচ্চিত্রকে ছাড়িয়ে গেছে। এর আগে দক্ষিণী সুপারস্টার প্রভাসের ‘সাহো’ ছবির টিজার একদিনে ২২.৫ মিলিয়ন ভিউ করেছে। এবং এটি মাত্র ১০ ঘন্টার মধ্যে ‘কেজিএফ -২’ ছাড়িয়ে গেছে।

প্রকাশের ২৪ ঘন্টার মধ্যে এটির ৬ মিলিয়ন ভিউ রয়েছে! এবং এই প্রতিবেদনটি লেখা হিসাবে, টিজারটি ৯ কোটি ৭২ লাখ ৪ হাজারেরও বেশি দর্শক দেখেছে। এই টিজারটি ১০ ​​জানুয়ারিতে হিট হওয়ার আগে ১০ মিলিয়ন ভিউ ছাড়িয়ে যাবে বলে আশা করা হচ্ছে।

এটি যদি এভাবেই চলতে থাকে তবে ‘কেজিএফ -২’ এর টিজারটি শীঘ্রই ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ এর ট্রেলারটির ২৬৯ মিলিয়ন ভিউ ছাড়িয়ে যাবে।

২ মিনিট ১৮ সেকেন্ডের টিজারে আপনি সামান্য রকি (যশ) দেখতে পাবেন। সেই একই রকি পরে কলার সোনার মাঠের অত্যাচারী উত্তরাধিকারী গরুড়াকে হত্যার জন্য ভাড়া করা হয়েছিল। সিনেমার সংলাপ ‘পাওয়ারফুল জায়গা থেকে শক্তিশালী মানুষ আসুন’ ভাইরালও হয়েছে। এটি এখন সবার ঠোঁটে।

মূলত যশ অভিনীত এবং ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘কেজিএফ: অধ্যায় ১’ এর সাফল্য সিনেমার দ্বিতীয় কিস্তি লাইমলাইটে নিয়ে এসেছে। এছাড়া বলিউডের শক্তিশালী অভিনেতা সঞ্জয় দত্ত এই কিস্তিতে চমকপ্রদ।
অধৈর্য চরিত্র হিসাবে তাঁর প্রথম চেহারা ইতিমধ্যে আলোচনার জন্ম দিয়েছে।

যশ ও সঞ্জয় ছাড়াও এই কিস্তিতে অভিনয় করেছেন রবিনা টন্ডন, শ্রিনিধি শেঠি, অনন্ত নাগ, আচ্যুত কুমার প্রমুখ।

ছবিটি প্রযোজনা করেছেন বিজয় কিরগান্দুর ও কার্তিক গৌড়। পরিচালক প্রশান্ত নীল। তিনি ছবির গল্প লিখেছেন। সিনেমার গল্প গ্যাংস্টারদের নিয়ে।

Comments
Loading...