Bangladeshi Entertainment Magazine

জ্যাকুলিনের গন্তব্য হলিউড

0 67

বলিউড থেকে হলিউডে পাড়ি জমান অভিনেতাদের তালিকাগুলি দিন দিন দীর্ঘ হচ্ছে। জ্যাকলিন ফার্নান্দেজ প্রিয়াঙ্কা ও দীপিকার পরে সেই পথে হাঁটছেন। ছবিটি হ’ল ওমনিবাস, ‘উইমেন স্টোরিজ’ শিরোনাম। ছয় পর্বের ছবিটি কয়েকজন মহিলা পরিচালক তৈরি করবেন। অভিনেতারাও প্রায় সব নারীই থাকবেন।
হলিউড কেন্দ্রিক গণমাধ্যমগুলি বেশ কয়েকটি ভারতীয় অনলাইন পোর্টালকে সময়সীমা উল্লেখ করে জানিয়েছে। বলা হচ্ছে যে জ্যাকুলিনকে যে পর্বে দেখা যাবে তাকে পরিচালনা করবেন লীনা যাদব। লিনা ‘পার্চড’, ‘শব্দের’, ‘টিন পট্টি’, ‘রাজমা চাওলা’ ছবি করেছেন।

ছবিটির অন্য পরিচালকরা হলেন মারিয়া সোল টোনাজি, লুসিয়া পুয়েজো এবং ক্যাথরিন হার্ডউইক। ছবিটি বিভিন্ন শ্রমজীবী মহিলাদের জীবনে প্রাণবন্ত করে তুলবে। জ্যাকলিন ফার্নান্দেজ ছাড়াও আরও অভিনয় করবেন কারা ডেলিভেন, ইভা লঙ্গরিয়া, মার্গারিটা বাই, মার্সিয়া গে হারডেন এবং লেনো ভারেলা।
ছবিটি প্রযোজনা করেছেন উই ডু ইট টুগেদার। “এই সংস্থার মাধ্যমে আমরা ফিল্মে এবং মিডিয়াতে নারীদের চেহারা পরিবর্তন করতে চাই,” সংগঠনের সভাপতি চিয়ারা তিলসি বলেছেন। আমরা ক্যামেরার পিছনে এবং সামনে উভয়ই মহিলাদের গল্প বলতে প্রতিশ্রুতিবদ্ধ। এই কারণেই “উইমেন স্টোরিজ” আমাদের কাছে এত গুরুত্বপূর্ণ। আমরা বিশ্বজুড়ে এমন এক মহিলা পরিচালককে একত্রিত করেছি যারা তাদের নিজস্ব দৃষ্টিভঙ্গি থেকে তাদের নিজস্ব গল্প বলবে। ‘

জ্যাকুলিনের ছবি নিয়ে গত বছর তেমন আলোচনা হয়নি। ‘গেন্ডা ফুল’ কভার গানটি নিয়ে বেশ আলোচনায় এসেছিল। তার নাচটি ঝড় তুলেছিল অনলাইনে। সালমান খানের ফার্ম হাউসে লকডাউনে তাকে দেখা গেছে। তবে জ্যাকলিন নতুন ছবিতে রুপালি পর্দায় আসবেন কিছু ছবি নিয়ে। হাতে আছে ‘অ্যাটাক’, ‘ভূত পুলিশ’, ‘সার্কাস’ ও ‘বচ্চন পান্ডে’ ছবি।

Comments
Loading...